বাংলা নিউজ > বায়োস্কোপ > বাপ কা বেটা! সাদামাঠা শার্ট-কালো চশমায় ইব্রাহিম যেন হুবহু সইফ
অভিনয়ের জগতে পা রাখতে চলেছেন ইব্রাহিম।

বাপ কা বেটা! সাদামাঠা শার্ট-কালো চশমায় ইব্রাহিম যেন হুবহু সইফ

  • আপাতত ক্যামেরার নেপথ্যের কাজ নিয়ে ব্যস্ত ইব্রাহিম। ধর্ম প্রোডাকশনসের 'রকি অউর রানি কি প্রেম কহানি' ছবিতে সহকারী পরিচালকের কাজ করছেন তিনি।

যেন হুবহু সইফ আলি খান!

সইফ এবং অমৃতা সিংয়ের পুত্রকে দেখে এমনই বলে থাকেন সকলে। বাবার সঙ্গে এমন অবাক করা সাদৃশ্যই জনপ্রিয়তা এনে দিয়েছে ইব্রাহিম আলি খানকে। সম্প্রতি তাঁর একটি ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। আর তা দেখেই যেন বলিউডের এই তারকা-সন্তানকে চোখে হারাচ্ছেন অনুরাগীরা।

কী এমন আছে সেই ছবিতে?

কিছু না থেকেই যেন অনেক কিছু আছে। সাদা-কালো ফ্রেমে অনাড়ম্বর সাজপোশাকেই তাক লাগিয়েছেন ইব্রাহিম। সইফ-পুত্রের পরনে সাদামাঠা একটি শার্ট। চোখে কালো চশমা। হাতে ক্ল্যাপস্টিক নিয়ে মুখ ফিরিয়েছেন ক্যামেরার থেকে।

এই ছবিই আপাতত চর্চার অন্যতম বিষয়। অনেকেই লিখেছেন, 'যেন যৌবনকালের সইফ'। কেউ কেউ আবার জানতে চাইছেন, কবে বড় পর্দায় পা রাখবেন বছর ২১-এর ইব্রাহিম।

শোনা যাচ্ছে, দক্ষিণী ছবি 'হৃদয়ম'-এর হিন্দি পুনর্নির্মাণে দেখা যাবে ইব্রাহিমকে। ছবিটি তৈরি হবে করণ জোহর এবং স্টার স্টুডিয়োজের যৌথ প্রযোজনায়। অনেক দিন ধরেই নাকি ইব্রাহিমের হাতেখড়ির জন্য উপযুক্ত ছবির খোঁজে ছিলেন করণ। অবশেষে 'হৃদয়ম'-এর গল্প মনে ধরে তাঁর।

আপাতত ক্যামেরার নেপথ্যের কাজ নিয়ে ব্যস্ত ইব্রাহিম। ধর্ম প্রোডাকশনসের 'রকি অউর রানি কি প্রেম কহানি' ছবিতে সহকারী পরিচালকের কাজ করছেন তিনি। এই ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, আলিয়া ভাট সহ বলিউডের এক ঝাঁক তারকা।

বন্ধ করুন