বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়াকে চুপিচুপি মেসেজ করেছিলেন ইব্রাহিম! কী লিখেছিলেন সইফ-পুত্র
আলিয়ার প্রশংসা করে তাঁকে মেসেজ করেন ইব্রাহিম।

আলিয়াকে চুপিচুপি মেসেজ করেছিলেন ইব্রাহিম! কী লিখেছিলেন সইফ-পুত্র

  • ইব্রাহিম মুগ্ধতার কথা জানিয়েছিলেন গোপনে। বলা ভালো ব্যক্তিগত ভাবে। কিন্তু আলিয়া রাখঢাক করলেন না। জনসমক্ষে প্রশংসায় ভরিয়ে দিলেন 'ইগ্গি'কে। সইফ-পুত্রকে ওই নামেও ডাকেন আলিয়া।

আলিয়া ভাটকে চুপিচুপি মেসেজ করেছিলেন ইব্রাহিম আলি খান। 'কফি উইদ করণ'-এ গিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন রণবীর-পত্নী স্বয়ং।

'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'তে আলিয়ার অভিনয় মন জয় করে নেয় সইফ-পুত্রের। মেসেজ করে অভিনেত্রীকে সে কথাই জানান তিনি। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে তাঁর অভিনয়-দক্ষতার ভূয়সী প্রশংসা করেন। করণের অনুষ্ঠানের বহুমূল্য সোফায় বসে সেই মেসেজই সকলের সামনে মুক্ত কণ্ঠে পড়েন আলিয়া।

ইব্রাহিম মুগ্ধতার কথা জানিয়েছিলেন গোপনে। বলা ভালো ব্যক্তিগত ভাবে। কিন্তু আলিয়া রাখঢাক করলেন না। জনসমক্ষে প্রশংসায় ভরিয়ে দিলেন 'ইগ্গি'কে। সইফ-পুত্রকে ওই নামেও ডাকেন আলিয়া। তিনি বললেন, 'ইন্ডাস্ট্রির প্রত্যেকেই মিষ্টি। কিন্তু ইব্রাহিম আমার দেখা সব চেয়ে মিষ্টি মানুষ। খুব সুন্দর একটা মেসেজ করেছিল ও আমায়।'

আলিয়া এবং রণবীর সিং অভিনীত 'রকি রানি কি প্রেম কহানি'তে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। এ ছাড়াও রণবীর-ঘরনির সঙ্গে একটি সংক্ষিপ্ত ভিডিয়োয় দেখা গিয়েছিল তাঁকে। করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম'-এর একটি বিখ্যাত দৃশ্য পুনর্নির্মাণ করেছিলেন তাঁরা।

বন্ধ করুন