বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaktimaan: ফেরত আসছে নব্বইয়ের দশকের ‘দেশি সুপারহিরো’ শক্তিমান, জানুন কবে, কোথায় দেখা যাবে
আসছে শক্তিমান।

Shaktimaan: ফেরত আসছে নব্বইয়ের দশকের ‘দেশি সুপারহিরো’ শক্তিমান, জানুন কবে, কোথায় দেখা যাবে

  • নিসন্দেহে বড় খবর দর্শকদের জন্য। 

৯০-এর দশকের সুপার হিরো শক্তিমান আসছে আরও একবার। এই খবর শুনে আপনিও কি ততটাই উত্তেজিত? বলা চলে, ওই সময়ের শিশু-কিশোরদের স্মৃতির অনেকাংশ দখল করে আছে এই চরিত্রটি। ব্রুইং থটস প্রাইভেট লিমিটেড ও মুকেশ খান্না'স ভীশম ইন্টারন্যাশনাল-র যৌথ উদ্যোগে আসছে ‘দেশি সুপারহিরো’। বৃহস্পতিবার সোনি পিকচার'স ইন্ডিয়ার টুইটার পেজ থেকে হল অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট। 

ভারতের সবচেয়ে চর্চিত সুপারম্যান ‘শক্তিমান’-র সিনেমা বানানোর স্বত্ত্ব কিনে নিয়েছে সোনি পিকচারস। ট্রিলজি হতে চলেছে এই প্রোজেক্ট। ছবিতে মুখ্য চরিত্রে কাজ করার কথা রয়েছে বলিউডের এক ‘এ’ লিস্টার সুপারস্টারের। পরিচালনার দায়িত্বেও থাকবে নামি মুখ। তবে ওটিটি না প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি তা এখনও জানায়নি সোনি পিকচারস।

ভারতীয় দূরদর্শন চ্যানেলে প্রচারিত হত ‘শক্তিমান’। মুখ্য চরিত্রে ছিলেন মুকেশ খান্না। প্রতি রবিবার টিভির সামনে বসে পড়ত কচিকাঁচারা। বাদ যেত না তাঁদের অভিভাবকরাও।

২৭ সেপ্টেম্বর ১৯৯৭ তারিখ থেকে ২৭ মার্চ ২০০৫ পর্যন্ত ডিডি ন্যাশনাল এটি প্রচারিত হয়েছিল। এটি পরে পোগো তে ইংরেজিতে, তরঙ্গ টিভিতে ওড়িয়া ও চুট্টি টিভিতে তামিল ভাষায় সম্প্রচারিত হয়। 

শক্তিমানের ব্যাপারে আপনাকে নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই নিশ্চয়ই? তবে পুরনো স্মৃতিই একবার ঝালিয়ে দেই। গঙ্গাধর নামের এক ছাপোষা মানুষ কাজ করে সংবাদপত্র অফিসে। তবে সাধারণকে বাঁচাতেই সে ফিরে যায় নিজের আসল রূপ আর শক্তিতে, শক্তিমানের। বিপদের মোকাবেলা করে বাঁচিয়ে আনে সকলকে।

বন্ধ করুন