বাংলা নিউজ > বায়োস্কোপ > ভালো থাকার ভ্যাকসিন নিয়ে হাজির মীরাক্কেল, সঙ্গে নিয়ে এক্কেবারে নতুন বিচারকমণ্ডলী
ফিরছে বাংলার সবচেয়ে জনপ্রিয় কমেডি শো
ফিরছে বাংলার সবচেয়ে জনপ্রিয় কমেডি শো

ভালো থাকার ভ্যাকসিন নিয়ে হাজির মীরাক্কেল, সঙ্গে নিয়ে এক্কেবারে নতুন বিচারকমণ্ডলী

  • মীরাক্কেলের ১০ নম্বর সিজনের বিচারকের আসনে থাকছেন পাওলি দাম, সায়ন্তিকা, কঞ্চান ও বিশ্বনাথ। 

বাংলা স্ট্যান্ড আপ কমেডি শোয়ের কথা ভাবলেই সবার প্রথমেই যে নাম উঠে আসে তা নিঃসন্দেহে মিরাক্কেল। করোনাকালের মতো এই কঠিন সময়ে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছে মীরাক্কেল, সঙ্গে নিয়ে 'ভালো থাকার ভ্যাকসিন'। দীর্ঘ চার বছরের অন্তরালের পর মীরাক্কেলের কামব্যাক নিয়ে দারুণ উত্সাহী অনুরাগীরা। করোনা ভ্যাকসিনের বিশ্বজোড়া চাহিদার মাঝেই সঞ্চালক মীর এবার কৌতুকপ্রিয় বাঙালি মননে উৎফুল্লতার ঢেউ তুলতে নিয়ে আসছেন ভালো থাকার ভ্যাকসিন।

সঞ্চালকের ভূমিকায় মীর থাকলেও এবার মীরাক্কেলের বিচারকমণ্ডলী পুরোদস্তুর বদলে গিয়েছে। আগে যেখানে পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্তদের মতো অভিজ্ঞ শিল্পীদের হাতে বিচারের ভার ছিল, যে জায়গায় মীরাক্কেল Season 10'- এ বিচারকের আসনে থাকছেন এই প্রজন্মের তারকারা।  নতুন বিচারক হিসেবে থাকবেন অভিনেতা কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, টলি সুন্দরী সায়ন্তিকা এবং পাওলি দাম। জানা গিয়েছে পরবর্তীতে সোহম এবং রুদ্রনীলও এই শোয়ের অংশ হবেন।

মীরাক্কেলের নতুন বিচারকমণ্ডলী (বাঁ দিক থেকে বিশ্বনাথ, পাওলি, সায়ন্তিকা এবং কাঞ্চন)
মীরাক্কেলের নতুন বিচারকমণ্ডলী (বাঁ দিক থেকে বিশ্বনাথ, পাওলি, সায়ন্তিকা এবং কাঞ্চন)

বহু সাধারণ ছা-পোষা মধ্যবিত্ত পরিবারের সন্তান যাঁরা কৌতুক অভিনেতা হিসাবে বড় হওয়ার স্বপ্ন দেখে তাঁদের কাছে নতুন দুনিয়ার দরজা খুলে দিয়েছিল মীরাক্কেল, এবারও তার অন্যথা হবে না। যদিও এইবারে শোয়ের ফরম্যাটে বেশ কিছু রদবদল হচ্ছে, তবে শোয়ের মূল মন্ত্র একই থাকছে- হাসি আর আনন্দ বিলিয়ে দেওয়া। জানা গিয়েছে প্রতিযোগীদের তালিকায় একজন গ্রামের তাঁতি এবং  এক অটো চালকও রয়েছেন। কমেডি কিং মীর এবং তাঁর ব্যান্ডেজ বাহিনীও স্বমহিমায় উপস্থিত থাকছেন। 

শোয়ের গ্র্যান্ড ওপেনিংয়ের একটি মুহুর্ত
শোয়ের গ্র্যান্ড ওপেনিংয়ের একটি মুহুর্ত

প্রায় হাজার জন প্রতিযোগীর মধ্যে থেকে নির্বাচিত শেষ ২৮ জন প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠানের মঞ্চেই আয়োজিত হবে অডিশন পর্ব।নির্বাচিত ১৪ জনকে নিয়ে শুরু হবে মূল পর্বের প্রতিযোগিতা।পারফরম্যান্স ভালো হলে প্রতিযোগিরা বিচারকদের কাছ থেকে পাবেন স্মাইলি এবং ফাঙ্কি চশমা পাবেন। এছাড়াও অনুষ্ঠানের ট্যাগলাইনেও রয়েছে করোনার ছোঁয়া। পৃথিবীতে করোনার ভ্যাকসিন নিয়ে যখন এত দাবিদাওয়া , সেই আবহেই এসে গেলো ' ভালো থাকার ভ্যাকসিন ', এটিই শো এর ট্যাগলাইন। আপাতত অতিমারী সংকটের মাঝেই মানুষের মুখে কিছুটা হলেও হাসি ফোটাতে ড্রয়িংরুমে আসতে চলেছে মিরাক্কেল ১০।

স্মাইল প্লিজ….
স্মাইল প্লিজ….

 আজ, রবিবার ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে এই শোয়ের সম্প্রচার, ঠিক আর ৮টায় জি বাংলা চ্যানেলে।

 

বন্ধ করুন