বাংলা নিউজ > বায়োস্কোপ > হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের জেরে বারবার হেনস্থার শিকার! রেগে আগুন স্বরা ভাস্বর
বিরক্ত স্বরা 
বিরক্ত স্বরা 

হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের জেরে বারবার হেনস্থার শিকার! রেগে আগুন স্বরা ভাস্বর

  • ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করেছিলেন স্বরা ভাস্কর। 

সোশ্যাল মিডিয়ায় হামেশাই ট্রোলিংয়ের শিকার হন স্বরা ভাস্কর। মোদী-সরকারের বিরুদ্ধে মত প্রকাশের জেরে গেরুয়া সমর্থকের টার্গেটে হামেশাই থাকেন এই বলিউড অভিনেত্রী। ট্রোলারদের সপাট জবাবও দিয়ে থাকেন স্বরা। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী জানিয়েছেন, গত কয়েক দিন ধরে কীভাবে নেটদুনিয়ায় তাঁকে হেনস্থার শিকার হতে হচ্ছে, বহু ট্রোলারদের কাছে কু-প্রস্তাব পাচ্ছেন, তাঁকে খারাপ যৌন ইঙ্গিত করে মন্তব্য করা হচ্ছে। 

স্বরা লিখেছেন, ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের জেরে আজও প্রশ্নের মুখে পড়েন তিনি। এমনকি একটি ফুলের ছবি পোস্ট করলেও তাঁকে স্বমেহনের প্রসঙ্গ টেনে কথা শোনানো হয়, তা খুবই নিন্দনীয়, বলেন স্বরা। 

'সত্যি কথা বলুন, নিজের জায়গায় দৃঢ় থাকুন' -এই ক্যাপশন দিয়ে নিজের বক্তব্য রাখেন অভিনেত্রী। তিনি আরও বলেন, ‘এই ব্যাপারটি কুৎসিত। এটা সাইবার সেক্সুয়াল হ্যারাসমেন্ট। কিন্তু এই অনলাইনে হেনস্থা করার জন্য আমি মরেও যাচ্ছি না এবং অনলাইনে আমার উপস্থিতিও কমাচ্ছি না। ভার্চুয়াল পাবলিক স্পেস ঘৃণা, ধর্মান্ধতায় ভরে উঠুক এমনটা চাই না'। 

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘বীরে দি ওয়েডিং’, এই ছবিতে অভিনয় করেছিলেন করিনা, সোনম, স্বরা এবং শিখা তালসানিয়া। সম্প্রতি আফগানিস্তান ইস্যুতে মন্তব্যের জেরে ব্যাপক রোষের মুখে পড়েছেন স্বরা ভাস্বর। আফগানিস্তানের তালিবান রাজের সঙ্গে ভারতের হিন্দুত্ববাদের তুলনা টানায় প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মামলাও। 

বন্ধ করুন