বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? শিল্পীর কল্পনায় দেখুন...

সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? শিল্পীর কল্পনায় দেখুন...

সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে?

Heerak Rajar Deshe-AI: ১৯৮০ সালের বদলে যদি সত্যজিৎ রায় এই সময় দাঁড়িয়ে হীরক রাজার দেশে বানাতেন তাও আবার হিন্দিতে। তাহলে কাদের কোন চরিত্রে নিতেন? এক শিল্পী সেটাই কল্পনা করে দেখালেন। আর সেটা দেখেই চমকিত হলেন সকলে।

১৯৮০ সালের বদলে যদি সত্যজিৎ রায় এই সময় দাঁড়িয়ে হীরক রাজার দেশে বানাতেন তাও আবার হিন্দিতে। তাহলে কাদের কোন চরিত্রে নিতেন? এক শিল্পী সেটাই কল্পনা করে দেখালেন। আর সেটা দেখেই চমকিত হলেন সকলে।

আরও পড়ুন: সা রে গা মা পা -র মূল পর্বে জায়গা করতে মুখোমুখি টক্কর সৃজিতা-ঐশির, শেষ পর্যন্ত বিচারকদের মন জয় করল কে?

আরও পড়ুন: আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়নের আয়! অষ্টম দিনে বক্স অফিসে হল কত লক্ষ্মীলাভ?

শিল্পীর ভাবনায় নতুন হীরক রাজার দেশের সদস্যরা

শহীদ এসকে নামক এক ব্যক্তি সম্প্রতি আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সের সাহায্যে হীরক রাজার দেশে যদি সত্যজিৎ রায় এখন হিন্দি ছবির অভিনেতাদের নিয়ে বানাতেন তাহলে কাদের কোন চরিত্রে নিতেন বা তাঁদের কেমন লাগত সেটাই কল্পনা করে দেখালেন।

আরও পড়ুন: 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

শিল্পীর কল্পনায় এদিন দেখা গেল উৎপল দত্তের জায়গায় হীরক রাজা হিসেবে পঙ্কজ ত্রিপাঠিকে। গুপী গাইন অর্থাৎ তপন সিনহার জায়গায় তিনি ভিকি কৌশল এবং বাঘা বাইন অর্থাৎ রবি ঘোষের জায়গায় রাজপাল যাদবকে কল্পনা করেছেন। উদয়ন পণ্ডিত হিসেবে তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জায়গায় মনোজ বাজপেয়ীকে তুলে ধরেছেন। বিদূষক হিসেবে দেখিয়েছেন সুনীল গ্রোভারকে। গবেষক হিসেবে অনুপম খেরকে দেখিয়েছেন এই শিল্পী। পরেশ রাওয়াল সভা কবি, আমত্য হিসেবে সঞ্জয় মিশ্র, রঘুবীর যাদবকে তুলে ধরেছেন তিনি।

এই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন শিল্পী। কোনও কোনও চরিত্রের যেমন বাহবা পেয়েছেন তেমন কোনও চরিত্রের জন্য কটাক্ষও পেয়েছেন। এই যেমন অনেকের মতেই গুপী বাঘার চরিত্র ঠিকঠাক হলেও গবেষকের চরিত্রে একেবারেই অনুপম খেরকে মানায়নি।

আরও পড়ুন: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'খুব সুন্দর মানিয়েছে। বিশেষ করে শেষ ছবিটা একটা রোমহর্ষক অনুভূতির সঞ্চালন করে।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'যদিও লুকে মানিয়েছে দারুণ, তবুও বলতে হয় ওই যা অভিনয় উৎপল দত্ত করে গেছেন, আর কারও পক্ষে কখনও সম্ভব বলে মনে হয় না।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'গবেষকের চশমাটা গোল ছিল, একদমই মানায়নি। এত চড়া মেক আপে বরফি।' চতুর্থ ব্যক্তি লেখেন, 'দারুণ মানিয়েছে উদয়ন পন্ডিতকে।'

বায়োস্কোপ খবর

Latest News

রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.