বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Hrithik: তারিখ পে তারিখ আরিয়ানের জামিন শুনানিতে, ব্যথিত হৃতিক
হৃতিক-আরিয়ান
হৃতিক-আরিয়ান

Aryan-Hrithik: তারিখ পে তারিখ আরিয়ানের জামিন শুনানিতে, ব্যথিত হৃতিক

  • আরিয়ানের জামিন না মঞ্জুর হওয়াকে ‘সত্যিই দুঃখজনক’ বলেছেন কৃষ অভিনেতা।

শাহরুখ পুত্র আরিয়ান খানের সমর্থনে আরও একবার মুখ খুললেন অভিনেতা হৃতিক রোশন। আরিয়ানের জামিন প্রক্রিয়া বিলম্বিত হওয়াকে ‘সত্যিই দুঃখজনক’ বলেছেন কৃষ অভিনেতা। 

প্রমোদতরীতে মাদক-কাণ্ডে গত ৩ অক্টোবর গ্রেফতার হয় শাহরুখ পুত্র আরিয়ান খান। এরপর NCB-র হাতে গ্রেফতার হয় শাহরুখ পুত্র। গত ২৫ দিন ধরে জেল হেফাজতে আরিয়ান খান। এক কোর্ট থেকে অন্য কোর্টের দরজায় জামিনের জন্য কড়া নাড়ছেন শাহরুখ খান পুত্র। ম্যাজিস্ট্রেট কোর্ট ও সেশন কোর্ট খারিজ করেছে তারকা-পুত্রের জামিনের আবেদন। 

বুধবার রাতে, হৃতিক সুপ্রিম কোর্টের আইনজীবী দুষ্যন্ত দাভে এবং সাংবাদিক ফায়ে ডিসুজার সঙ্গে পুরনো এক সাক্ষাৎকারের ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেন হৃতিক। তিনি মামলার বিষয়ে তার মতামত দিয়েছেন, উল্লেখ করেছেন যে বিচারপতি নীতিন সাম্বরে, যিনি মামলার শুনানি করছেন, কীভাবে আগে মাদক-কাণ্ডে জড়িত পুরুষদের জামিনের অনুমতি দিয়েছেন।

হৃতিকের ইনস্টাগ্রাম স্টোরি
হৃতিকের ইনস্টাগ্রাম স্টোরি

ভিডিয়ো শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘এগুলো যদি সত্য হয়। এটা সত্যিই দুঃখজনক।’ এর আগেও, হৃতিক আরিয়ানকে সমর্থন জানিয়ে একটি দীর্ঘ খোলা চিঠি লিখেছিলেন। তিনি বলিউড সেলিব্রিটিদের মধ্যে প্রথম থেকে এটি করে এসেছেন।

শাহরুখ-পুত্রের উদ্দেশে সেই চিঠিতে হৃতিক লিখেছেন, ‘জীবনের পথ চলা একটু অদ্ভুত। তবে এর অনিশ্চয়তার মধ্যেই লুকিয়ে আছে বিশেষত্ব। যাঁরা সবচেয়ে কঠিন, ভগবান তাঁদের দিকেই সবথেকে শক্ত চ্যালেঞ্জটা ছুঁড়ে দেয়। এইসব হট্টগোলের মধ্যেও তোমার নিজেকে সামলাতে হবে। জানি তুমি এখন ভয় পাচ্ছ, তোমার রাগ হচ্ছে, অসহায় লাগছে!’ এখানেই না থেমে তিনি আরও লিখেছেন, ‘ভুল-ভ্রান্তি, জয়, বিপর্যয়, সাফল্য— এসব তো থাকবেই। কিন্তু তোমাকে জানতে হবে কোনটা তুমি গ্রহণ করবে নিজের জীবনে। আর কোনটাকে ছেড়ে আসবে। নিজেকে শান্ত রাখো। সব ভালো করে দেখো, বোঝার চেষ্টা করো… আলোর উপরে ভরসা রাখো। সেই আলো তোমার ভিতরেই আছে। সব সময়ে আছে।’

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান। গত বছর ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক হয়েছেন।

বন্ধ করুন