বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত ক্লিভেজের পাশে উঁকি দিচ্ছে ট্যাটু, নিয়ম ভাঙার কথা বললেন নুসরত জাহান
বোল্ড লুকে সামনে এলেন নুসরত 
বোল্ড লুকে সামনে এলেন নুসরত 

উন্মুক্ত ক্লিভেজের পাশে উঁকি দিচ্ছে ট্যাটু, নিয়ম ভাঙার কথা বললেন নুসরত জাহান

  • আচমকা নিয়ম ভাঙার কথা কেন বলছেন অভিনেত্রী! 

টলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। একাধারে সাংসদও বটে। তিনিই নাকি বলছেন নিয়ম ভাঙার কথা! তবে সেটা নিছকই দুষ্টু মেজাজে। সম্প্রতি, ইনস্টাগ্রামে বেশ কিছু বোল্ড ছবি পোস্ট করে নিয়ম ভাঙার কথা বললেন দেখা গেল নুসরতকে।

ইনস্টাগ্রামে নিজের বেশ কিছু সাহসী ফটোশ্যুটের ছবি পোস্ট করেন অভিনেত্রী নুসরত জাহান। হলুদ স্পেগেটি টপের উপর ট্রান্সপারেন্স সাদা জ্যাকেটে লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। বুকের ফাঁকে উঁকি দিচ্ছে ট্যাটু, খোলা চুল দু-হাতে ধরে রয়েছেন সুপারহট নুসরত। ক্যাপশনে লিখেছেন, ‘যদি তুমি সমস্ত নিয়ম মেনে চলো, সব আনন্দ উপভোগ করতে পারবে না’।

হামেশাই নিজের জীবনকে নিজের মতো করে চলতে ভালবাসেন নুসরত। বিতর্ক গুজব কোনটাই কানে তোলেননা। সামাজিক মাধ্যমে দারুণ অ্যাক্টিভ তিনি। রাজনীতির পাশাপাশি পুরোদমে সিনে জগতে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। 

চোখ ধাঁধানো তাঁর ছবিতে ইতিমধ্যে নুসরত ভক্তরা ঘায়েল। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। কিন্তু আচমকা নিয়ম ভাঙার কথা কেন বলছেন অভিনেত্রী! তা যদিও অস্পষ্ট। 

উল্লেখ্য, নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর থেকেই গোড়া মুসলিম ও গোড়া হিন্দুদের রোষানলে পড়তে হয়েছে তৃণমূলের সাংসদ নুসরত জাহানকে। সিঁদুর ও মঙ্গলসূত্র পরে বিয়ের পর প্রথমবার যখন তিনি সংসদে গিয়েছিলেন তখনও তাঁর বিরুদ্ধে নানারকম ফতোয়া জারি করে কিছু ধর্মীয় গোষ্ঠী। প্রতি বছর কলকাতায় রথযাত্রা বা দুর্গাপুজোর অষ্টমীতে দেখা যায় নুসরতকে। কে কী বলছে তা নিয়ে অবশ্য মাথা ব্যাথা নেই তাঁর। তাঁর কথায়, ‘আমি প্রথমত একজন বাঙালি। ধর্মনিরপেক্ষভাবে আমি সকলকে ভালবাসি।’‌

বন্ধ করুন