বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যদি তুমি কাউকে ঘৃণা করো,তাহলে…’, প্রেম নিয়ে চর্চার শেষ নেই আচমকা এ কী বললেন যশ?
নুসরত-যশের সম্পর্কের চর্চা অন্তহীন
নুসরত-যশের সম্পর্কের চর্চা অন্তহীন

‘যদি তুমি কাউকে ঘৃণা করো,তাহলে…’, প্রেম নিয়ে চর্চার শেষ নেই আচমকা এ কী বললেন যশ?

  • শীঘ্রই যশের জীবনে আসবে একরাশ খুশি, তার মাঝে কাকে ঘৃণা করছেন যশ দাশগুপ্ত?

নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের জেরে জোর চর্চায় যশ দাশগুপ্ত। চলতি বছরের শুরু থেকেই ‘বিবাহিত’ নুসরত জাহানের সঙ্গে যশের প্রেম সম্পর্কের গুঞ্জন উড়ে বেড়িয়েছে টলিউডের অলিতেগলিতে। আর সেই গুঞ্জন নেহাত রটনা ছিল না এখন তা প্রমাণিত। যশ-নুসরতের প্রেম কাহিনি এখন টলিপড়ার ওপেন সিক্রেট। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এই কাহিনিতে নতুন মাত্রা যোগ করেছে। যদিও নুসরতের ভাবী সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও মুখ খোলেননি নুসরত বা যশ।কিন্তু দুয়ে দুয়ে চার করে নিতে সময় লাগাননি নেটিজেনরা।

অভিনেতার ব্যক্তিগত জীবন যখন যখন সংবাদ শিরোনামে তখন একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন যশ। সোমবার ইনস্টাগ্রাম স্টোরিতে যশ ভাগ করে নিয়েছেন একটি উদ্ধৃতি। সেই ইংরাজি লেখার বাংলার তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, ‘যদি তুমি কাউকে ঘৃণা করো, তাহলে তারা তোমাকে হারিয়ে দিয়েছে’। সুতরাং ঘৃণা নয় ব্যক্তিগত জীবনে ভালোবাসা দিয়েই সব যুদ্ধে জয়ী হতে চাইছেন যশ। 

যশের ইনস্টাগ্রাম স্টোরি
যশের ইনস্টাগ্রাম স্টোরি

দিন কয়েক আগেই ইনস্টা স্টোরিতে নিজেকে ‘পরিবারের কুলাঙ্গার’ বলে উল্লেখ করেছিলেন যশ।অভিনেতা লিখেছিলেন, ‘পরিবার হল আমাদের সকলের কাছে সবচেয়ে সুরক্ষিত স্থান, কিন্তু কখনও কখনও এটাই সেই জায়গাতেও পরিণত হয় যা আমাদের সবচেয়ে বেশি মনকষ্ট দেয়’। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল তবে কী নুসরতকে নিয়ে পরিবারের সঙ্গে মনোমালিন্য দেখা দিয়েছে যশের? 

কেরিয়ারে একের পর এক সাফল্যের সিঁড়ি তড়তড়িয়ে পার করেছেন যশ,কিন্তু অভিনেতার ব্যক্তিগত জীবন শুরু থেকেই রয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ভাঙা বিয়ে, এমনকি বউ পেটানোর অভিযোগে এক রাত জেলেও কাটিয়েছেন যশ। এরপর দীর্ঘদিন ইন্ডাস্ট্রির এক নামী প্রযোজনা সংস্থার ক্রিয়েটিভ হেডের সঙ্গেও সম্পর্কে জড়িত ছিলেন যশ দাশগুপ্ত এমনটাও শোনা যায়। তবে সেই সম্পর্ক নিয়েও কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা।

বন্ধ করুন