বাংলা নিউজ > বায়োস্কোপ > দেখা নেই মিমির, তনুশ্রী-শ্রাবন্তীর সঙ্গে ব্যস্ত নুসরত! জল্পনা বিজেপিতে যোগদানের
তবে কি বিজেপিতে যাবেন নুসরত?
তবে কি বিজেপিতে যাবেন নুসরত?

দেখা নেই মিমির, তনুশ্রী-শ্রাবন্তীর সঙ্গে ব্যস্ত নুসরত! জল্পনা বিজেপিতে যোগদানের

  • সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানের চরিত্র নিয়ে চলছে কাঁটাছেড়া। এই অবস্থায় মিমির এভাবে চুপ করে থাকা একাধিক প্রশ্ন তুলছে।

মিমি আর নুসরতের বন্ডিং সকলেরই জানা। তুরস্কের বোদরুমে নুসরত জাহান ও নিখিল জৈনের ডেস্টিনেশন ওয়েডিংয়ে ইন্ডাস্ট্রি থেকে একমাত্র হাজির ছিলেন মিমি। সব সময় একে-অপরের পাশে থেকেছেন। তবে এবার ‘বোনু’ (দু'জন দু'জনকে এই নামেই ডাকে)-র পাশে থাকতে দেখা গেল না তৃণমূল সংসদ মিমিকে। এমনকী, নুসতের জীবনের এই ‘বিতর্কিত’ সময়ে চোখে পড়ল না কোনও পোস্টও। সবার চোখেই এখন ভিলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় তাঁর চরিত্র নিয়েও চলছে কাঁটাছেড়া। এই অবস্থায় মিমির এভাবে চুপ করে থাকা একাধিক প্রশ্ন তুলছে। তবে কি ভেঙে গিয়েছে বন্ধুত্ব? না কি, প্রেমিক যশের মতো নুসরতও বিজেপিতে যোগদান করার কথা ভাবছেন!

গত কয়েক মাসে সোশ্যাল মিডিয়ায় নুসরতের যে ক'টি ছবি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে দুই বিজেপি নেত্রী শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গেই পার্টি করতে ব্যস্ত নুসরত। আর বিজেপির তারকা-নেতা যশের সঙ্গে তো সম্পর্ক সকলেরই জানা। তাই নেট-নাগরিকদের মনে প্রশ্ন, তাহলে কি এই ‘কাছের মানুষদের’ হাত ধরে বিজেপি-তে যোগ দেবেন অভিনেত্রী। রাজনৈতিক মহলেও জোর চর্চা চলছে এই নিয়ে।

সংসদে ‘সদ্য বিবাহিতা’ নুসরত ও মিমি। (ফাইল ছবি)
সংসদে ‘সদ্য বিবাহিতা’ নুসরত ও মিমি। (ফাইল ছবি)

প্রসঙ্গত নুসরতের তরফ থেকে তাঁর আর নিখিলের মধ্যে বিয়েই হয়নি, এই মন্তব্য সামনে আসার পর, বিজেপির বেশ কিছু নেতা আপত্তি তুলেছে। সংসদ হিসেবে শপথ নেওয়ার সময় নুসরতের বলা ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ নিয়ে প্রশ্ন তুলেছে। লোকসভার ওয়েবসাইটে তার স্বামীর নাম নিখিল জৈন লেখা রয়েছে। তাহলে কি তখন অভিনেত্রী মিথ্যে বলেছিলেন, প্রশ্ন তুলেছেন দলের আইটি সেলের সর্বভারতীয় প্রধান অমিত মালব্য। টুইটবার্তায় তিনি লিখেছেন, ‘তৃণমূল সংসদ সদস্য নুসরত জাহান রুহি জৈনের ব্যক্তিগত জীবন, তিনি কাকে বিয়ে করেছেন, কার সঙ্গে লিভ-ইন করছেন সেটা নিয়ে কারও কিছু বলার নেই। কিন্তু তিনি একজন নির্বাচিত জনপ্রতিনিধি এবং সংসদের রেকর্ড অনুযায়ী তিনি নিখিল জৈনকে বিবাহ করেছেন। তবে কি তিনি সেসময়ে সংসদে মিথ্যে ভাষণ দিয়েছিলেন?’

বন্ধ করুন