বাংলা নিউজ > বায়োস্কোপ > IIFA 2022: কালো পোশাকে ঝলমলে ঐশ্বর্য-অভিষেক! ছেলে-পুত্রবধূকে যে কথা বললেন বিগ বি
আইফা ২০২২-এ ঐশ্বর্য-অভিষেক

IIFA 2022: কালো পোশাকে ঝলমলে ঐশ্বর্য-অভিষেক! ছেলে-পুত্রবধূকে যে কথা বললেন বিগ বি

  • ছেলে এবং পুত্রবধূকে অ্যাওয়ার্ড শো-এ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন।

চলতি বছর আবু ধাবিতে আয়োজিত হয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা 'আইফা ২০২২'। করণ জোহরের জন্মদিনের অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটার কয়েকদিন পরই স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে শনিবার আবুধাবিতে আইফা অ্যাওয়ার্ডে সবুজ গালিচায় একসঙ্গে হাঁটেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। ইভেন্টে কালো পোশাকে ধরা দিয়েছিলেন এই দম্পতি।

আইফার অফিসিয়াল টুইটার পেজ থেকে অভিষেক এবং ঐশ্বর্যর ছবি নেটমাধ্যমে শেয়ার করা হয়েছে। ছেলে এবং পুত্রবধূকে অ্যাওয়ার্ড শো-এ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিগ বি। নেটমাধ্যমে ওই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ফাটিয়ে দিয়েছ'। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। আরও পড়ুন: ‘কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’, লাইভ শো-এ প্রিয় বন্ধু কেকে-কে শ্রদ্ধা নিবেদন শানের

নেটমাধ্যমে অমিতাভ বচ্চনের রি-টুইট করা ছবিতে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেন। রাই সুন্দরী এবং অভিষেককে একফ্রেমে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল’। অপর এর ভক্ত লিখেছেন, ‘সবসময় সেরা, পোশাকও অসাধারণ পরেছেন।’ কেউ লিখেছেন, ‘সেরা দম্পতি।’

প্রতিবছর বিভিন্ন জায়গায় হয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। জুন ৩ আর ৪-এ আয়োজন করা হয়েছিল আইফার। সারা আলি খান, অভিষেক বচ্চন, শাহিদ কাপুর, অনন্যা পাণ্ডে, নোরা ফতেহি সহ একাধিক তারকা এবার পারফর্ম করেন আইফাতে। আইফা ২০২২-র বিজেতাদের তালিকাও ইতিমধ্যে প্রকাশ্যে। 

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। শীঘ্রই মনি রত্নমের তামিল ছবি, ‘পুণ্যিয়ানি সেলভান’ (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রায় বচ্চন। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য।

বন্ধ করুন