বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Ahsan-Vijay Verma: আবুধাবিতে জয়া আহসান, বলিউডের বিজয়ের সঙ্গে একান্তে পড়লেন ধরা! ব্যাপার কী?

Jaya Ahsan-Vijay Verma: আবুধাবিতে জয়া আহসান, বলিউডের বিজয়ের সঙ্গে একান্তে পড়লেন ধরা! ব্যাপার কী?

জয়া আহসান ও বিজয় বর্মা

জয়া জানান, ‘বিজয় আমার প্রিয় অভিনেতা। আমি ওঁর দাহাড় সিরিজটি দু’বার দেখেছি। আবুধাবিতে ওঁর সঙ্গে দেখা হয়। টনি দা (অনিরুদ্ধ রায়চৌধুরী) আমাদের পরিচয় করিয়ে দেন। পছন্দের অভিনেতাকে সামনে পেয়ে ভাবলাম ছবি তোলার সুযোগ মিস করা উচিত নয়। আমরা প্রায় দশ মিনিট কথা বলেছি।'

IIFA ২০২৩-এ যোগ দিতে বলি তারকাদের মতো আবুধাবিতে গিয়েছিলেন বাংলাদেশের জয়া আহসান। এই মুহূর্তেও তিনি আবুধাবিতেই রয়েছেন। আইফার অনুষ্ঠান থেকেই বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জয়া। তাঁর সঙ্গে দেখা গিয়েছেন অনিরুদ্ধ রায় চৌধুরীকে, যিনি কিনা আবার জয়ার হিন্দি ডেবিউ ছবি 'কড়ক সিং'-র পরিচালক। IIFA-র অনুষ্ঠানে জয়া নীল ব্লাউজের সঙ্গে ফিউশন শাড়ি পরেছেন। সঙ্গে গলায় পরেছিলেন দামি মুক্ত ও পাথরের গয়না। ধুতি স্টাইলে মসলিন শাড়িটি পরতে দেখা যায় জয়াকে।

এদিকে IIFA-র অনুষ্ঠানেই পছন্দের অভিনেতা বিজয় বর্মার সঙ্গে দেখা হয়ে গেলে তাঁর সঙ্গে লেন্সবন্দি হতেও ছাড়েননি জয়া। জয়ার পোস্টে সেই ছবিও উঠে এসেছে। সেবিষয়ে জয়া আনন্দবাজারকে জানান, ‘বিজয় আমার প্রিয় অভিনেতা। আমি ওঁর দাহাড় সিরিজটি দু’বার দেখেছি। আবুধাবিতে ওঁর সঙ্গে দেখা হয়। টনি দা (অনিরুদ্ধ রায়চৌধুরী) আমাদের পরিচয় করিয়ে দেন। পছন্দের অভিনেতাকে সামনে পেয়ে ভাবলাম ছবি তোলার সুযোগ মিস করা উচিত নয়। আমরা প্রায় দশ মিনিট কথা বলেছি।' প্রসঙ্গত, এই মুহূর্তে তমান্না ভাটিয়ার সঙ্গে বিজয়ের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছ।

আরও পড়ুন-পরকীয়ার জের! মিথিলার সঙ্গে বিয়ে কি সত্যিই ভাঙছে? মুখ খুললেন সৃজিত

আরও পড়ুন-দশ বছর আগেই নাকি বিয়ে! ২১ বছরের বড় স্বামীর কথা প্রকাশ্যে এনে স্নেহাল বলছেন 'আমি বিবাহিত'

আরও পড়ুন-ইসলামের টানে অভিনয় ছেড়েছেন, জায়রা বলছেন বিয়েবাড়িতে গেলেও তিনি এখন নিকাব পরেই খান!

<p>অভিনেতা বিজয়ের সঙ্গে জয়া</p>

অভিনেতা বিজয়ের সঙ্গে জয়া

 অনিরুদ্ধ রায় চৌধুরীর 'কড়ক সিং'টিমের সঙ্গে এবার আবুধাবিতে গিয়েছেন জয়া। জয়ার প্রথম ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, সঞ্জনা সঙ্ঘী, পার্বতী থিরুবতুর মতো অভিনেতারা। ছবিটি একটি পারিবারিক ড্রামা বলেই জানা যাচ্ছে। এদিকে আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে জয়া আহসান অভিনীত কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘অর্ধাঙ্গিনী’। প্রসঙ্গত এপার এবং ওপার দুই বাংলাতেই অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জয়া আহসান। এবার তিনি বলিউডের পথেও নিজের পরিচিতি তৈরি করতে চলেছেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 12/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.