বাংলা নিউজ > বায়োস্কোপ > Ikir Mikir: অতিমারীর মধ্যেই হত্যা রহস্যের সমাধানে সৌরভ! আসছে 'ইকির মিকির'
'ইকির মিকির'-এর দৃশ্যে সৌরভ দাস

Ikir Mikir: অতিমারীর মধ্যেই হত্যা রহস্যের সমাধানে সৌরভ! আসছে 'ইকির মিকির'

  • ১০৪ মিনিটের থ্রিলার ঘরানার এই ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

হত্যা রহস্যকে কেন্দ্র করে আসছে নতুন সিনেমা। থ্রিলারধর্মী ছবির নাম 'ইকির মিকির'। পরিচালনায় রাতুল মুখোপাধ্যায়। ছবিতে অভিনয় করেছেন সৌরভ দাস, রূপাঞ্জনা মিত্র, রজতাভ দত্ত, দেবপ্রসাদ হালদার, অপ্রতীম চট্টোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরী ও তিয়াশা। ওটিটি প্ল্যাটফর্ম ‘Movie Saints’-এ মুক্তি পাবে এই সিনেমা।  

এক মৃত্যুরহস্য ঘিরে এই ছবি। নিরাপত্তারক্ষীর হত্যার তদন্ত চলছে। সন্দেহের তালিকায় রয়েছেন মূলত দুই ব্যক্তি। অতিমারী পরিস্থিতিতে দুই পরিবারের কথা তুলে ধরা হয়েছে ছবিতে। যাদের এই হত্যার সঙ্গে সম্পর্ক আছে। সুরাশা,বছর তিরিশের এক মহিলা, যিনি তার একমাত্র মেয়ে সঙ্গে থাকেন। অতিমারীর কারণে, তার স্বামী ব্যাঙ্গালুরুতে আটকে রয়েছেন।  অন্যদিকে, বছর চল্লিশের এক ব্যক্তি রঞ্জন, যিনি দুর্ঘটনায় তার স্ত্রী এবং কন্যাকে হারিয়েছিলেন। যে বিল্ডিংয়ে খুন হয়েছে সেখানে একটি পার্সেল ডেলিভারি করতে গিয়ে জড়িয়ে পড়েন।

গল্পে অতিমারি বড় ভূমিকা পালন করছে। কীভাবে হত্যার রহস্যভেদ হবে? সত্যিটা উঠে আসবে কীভাবে? তা জানা যাবে ছবিতে।  এম.এল.লক্ষ্মণের প্রযোজনায় এবং এম.এল.ফিল্মসের ব্যানারে আসছে 'ইকির মিকির'। ছবির সঙ্গীত পরিচালনায় দেবজ্যোতি মিশ্র। টাইটেল ট্র্যাক গেয়েছেন নিকিতা গান্ধী। মাত্র ৭ দিনে শেষ হয়েছে ছবির শ্যুটিং। ৪ মার্চ মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন