বাংলা নিউজ > বায়োস্কোপ > রান্নাঘরে আঙ্গুল কেটে দু'ফাঁক হল ইলিয়ানা ডি'ক্রুজের! কেঁদে ভাসালেন নায়িকা
ইলিয়ানা ডি'ক্রুজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ইলিয়ানা ডি'ক্রুজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রান্নাঘরে আঙ্গুল কেটে দু'ফাঁক হল ইলিয়ানা ডি'ক্রুজের! কেঁদে ভাসালেন নায়িকা

  • বড় দুর্ঘটনা থেকে একটুর জন্য রক্ষা পেলেন ইলিয়ানা ডি'ক্রুজ। রান্নাঘরে কাজ করতে গিয়ে আঙ্গুল কেটে দু'ফাঁক হল এই বলি-সুন্দরীর।

বড় দুর্ঘটনা থেকে একটুর জন্য রক্ষা পেলেন ইলিয়ানা ডি'ক্রুজ। রান্নাঘরে কাজ করতে গিয়ে আঙ্গুল কেটে দু'ফাঁক হল বলি-সুন্দরীর। ব্যান্ডেজ বাঁধা আঙুলের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই এই খবর জানালেন 'বরফি' নায়িকা। সঙ্গে আরও বললেন কীভাবে এই দুর্ঘটনার পর ভয়ে ও ব্যাথার চোটে বাচ্চা মেয়ের মত কেঁদে ফেলেছিলেন তিনি। তবে এ ধরণের ঘটনা ঘটে যে তাঁর জীবনে নতুন নয় সেকথাও অকপটে স্বীকার করেছেন ইলিয়ানা।

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের সেই ব্যান্ডেজ বাঁধা আঙুলের ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ' রান্না করতে গিয়ে বিশ্রীভাবে আঙ্গুল কেটে ফেলেছি। এরপর নিদারুণ ব্যাথার চোটে বাচ্চা মেয়েদের মতো কেঁদেও ভাসিয়েছি। এরপর সেই কাটা আঙুলে ব্যান্ড এইড কায়দা করে লাগানোও সহজ কাজ ছিল না মোটেই'। এই পোস্টের পর আরও একটি ইনস্টাগ্রাম স্টোরি আপলোড করেছেন এই বলি-অভিনেত্রী। 

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের দুর্ঘটনার কথা জানিয়েছেন ইলিয়ানা।
ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের দুর্ঘটনার কথা জানিয়েছেন ইলিয়ানা।

সেখানে 'রুস্তম' ছবির নায়িকা বেশ মজার সুরেই জানিয়েছেন, 'শুধু এটুকু বলে রাখি এর আগেও বহুবার এমন দুর্ঘটনা আমার সঙ্গে হয়েছে। বেশ কয়েকবার দুর্ঘটনাবশতঃ বেশ ভালোভাবেই কেটেছে আঙ্গুল। তাই মাঝেমধ্যে এই ভেবেই আশ্চর্য হয়ে যাই যে এখনও আমার হাতে সবকটি আঙ্গুল আস্ত রয়েছে'। বক্তব্য শেষে নায়িকার সংযোজন, 'ও হ্যাঁ, আরও একটা কথা। কেঁদে ফেলার মধ্যে কিন্তু বিন্দুমাত্র লজ্জার কিছু নেই'।

প্রসঙ্গত, ২০১২ সালে অনুরাগ বসুর 'বরফি' ছবির মাধ্যমে বলিপাড়ায় পা রেখেছিলেন ইলিয়ানা। ছবিতে রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন তিনি। অবশ্য এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও অভিনেত্রী হিসেবে মোটেই নবাগতা ছিলেন না তিনি। ততদিনে দক্ষিণী ছবির জগতে বেশ বড়সড় নামে পরিণত হয়ে গেছিলেন তিনি। উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকে ওটিটি দুনিয়াতেও পা রেখেছেন এই বলি-সুন্দরী। অভিষেক বচ্চনের বিপরীতে 'দ্য বিগ বুল' ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হলেও দর্শকদের মধ্যে একেবারেই গৃহীত হয়নি সেই ছবি।

বন্ধ করুন