বাংলা নিউজ > বায়োস্কোপ > Ileana d'cruz dating Katrina's brother? ক্যাটরিনা কাইফের ভাইয়ের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা?

সদ্য মলদ্বীপে জমজমাট জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সঙ্গে ছিল পরিবার এবং ঘনিষ্ঠরা। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মলদ্বীপে ছুটি উপভোগের একাধিক ছবিও পোস্ট করেছেন ক্যাটরিনা। এই জন্মদিন পার্টিতে হাজির ছিলেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজও।

আর ইলিয়ানার উপস্থিতিই নতুন ইশারা দিচ্ছে। হওয়ায় খবর ভাসছে, অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ আবার প্রেম খুঁজে পেয়েছেন। তিনি লন্ডনের একজন মডেল। নাম সেবাস্তিয়ান লরেন্ট মিশেল। সম্পর্কে তিনি ক্যাটরিনা কাইফের ভাই। তাঁকে শেষবার মুম্বই এবং রাজস্থানে দেখা গিয়েছিল গত বছর বোন ক্যাটরিনার বিয়ের সময়।

সূত্রের খবর, প্রায় ছয় মাস ধরে সম্পর্কে রয়েছেন সেবাস্তিয়ান এবং ইলিয়ানা। জানা গিয়েছে, এই জুটি বান্দ্রায় ক্যাটরিনার পুরনো ফ্ল্যাটে এবং আশেপাশের এলাকা আড্ডা দেওয়ার জন্য বেছে নিয়েছেন। লন্ডনের একাধিক জায়গায় একসঙ্গে দেখা মিলেছে তাঁদের। ইনস্টাগ্রামে সেবাস্তিয়ানের অ্যাকাউন্ট প্রাইভেট করা। তবে তিনি এবং ইলিয়ানা একে অপরকে অনুসরণ করেন।

ক্যাটরিনার কাছের এবং প্রিয়জনদের মধ্যে যাদের সঙ্গে ক্যাটরিনা মালদ্বীপে তাঁর জন্মদিন উদযাপন করেছিলেন তাঁদের মধ্যে ইলিয়ানাও ছিলেন। ১৬ জুলাইয়ের পর থেকেই সেবাস্তিয়ান এবং ইলিয়ার সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দেয়। ইলিয়ানা নিজেই একটি ছবি পোস্ট করেছেন যেখানে ক্যাটরিনা, ভিকি কৌশল, সেবাস্তিয়ান, ইসাবেলা, আনন্দ তিওয়ারি এবং মিনি মাথুর রয়েছে।

বলিউড ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিল ইলিয়ানা। এরপর তাঁদের বিচ্ছেদ হয়। সম্পর্কে ইতি টানলেও ব্যক্তিগত বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ ছিলেন ইলিয়ানা।

শেষবার অভিষেক বচ্চনের সঙ্গে ‘বিগবুল’ ছবিতে দেখা গিয়েছিল দক্ষিণী তারকা অভিনেত্রীকে। তবে সেবাস্তিয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে এখনও রা কাটেননি নায়িকা।

বন্ধ করুন