বাংলা নিউজ > বায়োস্কোপ > অবৈধ নির্মাণ মামলা : বম্বে হাইকোর্টের রায়ে সাময়িক স্বস্তিতে সোনু সুদ
সোনু সুদ 
সোনু সুদ 

অবৈধ নির্মাণ মামলা : বম্বে হাইকোর্টের রায়ে সাময়িক স্বস্তিতে সোনু সুদ

  • ১৩ জানুয়ারি পর্যন্ত সোনু সুদের বিরুদ্ধে কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারবে না বিএমসি।

পরিযায়ী শ্রমিকদের 'জ্যান্ত ভগবান' সোনু সুদের বিরুদ্ধে অবৈধ নির্মাণের অভিযোগ এনেছে বৃহন্মুম্বই পুরসভা। এই মামলায় বিএমসির নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন সোনু সুদ। আজ সেই মামলার শুনানিতে সাময়িক স্বস্তি পেলেন অভিনেতা। ১৩ জানুয়ারি পর্যন্ত সোনু সুদের বিরুদ্ধে কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারবে না বিএমসি, জানাল বম্বে হাইকোর্ট। 

গত সপ্তাহেই অভিনেতার বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছে বৃহন্মুম্বই পুরসভা। বিএমসির দাবি জুহুতে অবস্থিত ছয় তলার শক্তি সাগর আবাসনকে কোনওরকম অনুমতি না নিয়েই হোটেলে রূপান্তরিত করে ফেলেছেন সোনু সুদ। এই অবৈধ নির্মাণের যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সোনু। বিএমসির নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টের দরজায় কড়া নাড়ার আগে নগর দায়রা আদালতেও পিটিশন দাখিল করেছিলেন অভিনেতা, যদিও তাঁর আবেদন খারিজ হয়ে যায় গত মাসে। যদিও রায় পুনর্বিবেচনার জন্য উচ্চআদালতে আবেদনের জন্য তিন সপ্তাহ সময় দেওয়া হয়েছিল সোনু সুদকে। 

সোনু সুদ অনুমতি না নিয়ে আবাসন হিসাবে অনুমোদিত জুহুর ওই বিল্ডিংকে আবাসিক হোটেলে রূপান্তরিত করে ফেলেছেন, অথচ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের (BMC) কাছ থেকে অনুমতি নেননি, দাবি বিএমসির। এর জেরে জুহু পুলিশকে বিএমসি মহারাষ্ট্র রিজিয়ন অ্যান্ড টাউন প্ল্যানিং (MRTP) আইনের আওতায় অভিযোগ দায়ের করতে নির্দেশ দেয়। বিএমসি আরও দাবি করে নোটিশ জারি করবার পরেও কাজ বন্ধ করেননি সোনু সুদ। 

বন্ধ করুন