বাংলা নিউজ > বায়োস্কোপ > অবৈধ নির্মাণ মামলা : বম্বে হাইকোর্টের রায়ে সাময়িক স্বস্তিতে সোনু সুদ

অবৈধ নির্মাণ মামলা : বম্বে হাইকোর্টের রায়ে সাময়িক স্বস্তিতে সোনু সুদ

সোনু সুদ 

১৩ জানুয়ারি পর্যন্ত সোনু সুদের বিরুদ্ধে কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারবে না বিএমসি।

পরিযায়ী শ্রমিকদের 'জ্যান্ত ভগবান' সোনু সুদের বিরুদ্ধে অবৈধ নির্মাণের অভিযোগ এনেছে বৃহন্মুম্বই পুরসভা। এই মামলায় বিএমসির নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন সোনু সুদ। আজ সেই মামলার শুনানিতে সাময়িক স্বস্তি পেলেন অভিনেতা। ১৩ জানুয়ারি পর্যন্ত সোনু সুদের বিরুদ্ধে কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারবে না বিএমসি, জানাল বম্বে হাইকোর্ট। 

গত সপ্তাহেই অভিনেতার বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছে বৃহন্মুম্বই পুরসভা। বিএমসির দাবি জুহুতে অবস্থিত ছয় তলার শক্তি সাগর আবাসনকে কোনওরকম অনুমতি না নিয়েই হোটেলে রূপান্তরিত করে ফেলেছেন সোনু সুদ। এই অবৈধ নির্মাণের যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সোনু। বিএমসির নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টের দরজায় কড়া নাড়ার আগে নগর দায়রা আদালতেও পিটিশন দাখিল করেছিলেন অভিনেতা, যদিও তাঁর আবেদন খারিজ হয়ে যায় গত মাসে। যদিও রায় পুনর্বিবেচনার জন্য উচ্চআদালতে আবেদনের জন্য তিন সপ্তাহ সময় দেওয়া হয়েছিল সোনু সুদকে। 

সোনু সুদ অনুমতি না নিয়ে আবাসন হিসাবে অনুমোদিত জুহুর ওই বিল্ডিংকে আবাসিক হোটেলে রূপান্তরিত করে ফেলেছেন, অথচ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের (BMC) কাছ থেকে অনুমতি নেননি, দাবি বিএমসির। এর জেরে জুহু পুলিশকে বিএমসি মহারাষ্ট্র রিজিয়ন অ্যান্ড টাউন প্ল্যানিং (MRTP) আইনের আওতায় অভিযোগ দায়ের করতে নির্দেশ দেয়। বিএমসি আরও দাবি করে নোটিশ জারি করবার পরেও কাজ বন্ধ করেননি সোনু সুদ। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৫৬ বছর বয়সে এসে ১৪ বছরের জন্মদিন পালন! মহিলার ‘কচি সাজা’র কাণ্ড দেখে হতবাক সকলে শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে স্ট্রোকে আক্রান্ত জিরোধার সিইও নীতিন! মাত্র ৪৪ বছরেই এমন হওয়ার কারণগুলি কী কী যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.