বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam Roy: দাম্পত্যে ইতি টানলেও প্রেমে আস্থা রাখছেন, ফের বিয়ে করবেন অনুপম?
৬ বছরের সংসারে ইতি
৬ বছরের সংসারে ইতি

Anupam Roy: দাম্পত্যে ইতি টানলেও প্রেমে আস্থা রাখছেন, ফের বিয়ে করবেন অনুপম?

  • সম্পর্ক ভাঙার যন্ত্রণা সঙ্গে রয়েছে, তবে প্রেমের প্রতি আস্থা হারাননি অনুপম রায়। 

‘আমাকে আমার মতো থাকতে দাও, আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি’, এই কথাটাই দিন কয়েক আগে এক টুইট বার্তার সঙ্গে পরোক্ষে বলেছিলেন অনুপম রায়। তিন দিন আগেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা সেরেছেন এই সুরকার তথা গায়ক। ৬ বছরের দাম্পত্যে আচমকাই ইতি। টলিউডের অন্যতম ‘হ্যাপি কপল’-এর সাজানো সংসার এভাবে খড়কুটোর মতো ভেসে গেল কেন? সেই প্রশ্নের উত্তর নিয়ে মুখে কুলুপ অনুপম-পিয়ার। তবে ঘনিষ্ঠ সূত্র থেকে উঠে আসছে তৃতীয় ব্যক্তির যোগও। 

নিজের ভাঙা দাম্পত্য, প্রেম আর ভবিষ্যতে বিয়ের পরিকল্পনা আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে মুখ খুলেছেন অনুপম রায়। তিনি স্পষ্টভাবে জানান,'যা হয়েছে, তা আমার জীবনের বড় ক্ষতি। সেই জায়গায় মানুষের ভালবাসার প্রতি বিশ্বাস উঠে যেতে পারে।….আমার জীবনে যা ঘটেছে, তা দিয়ে একটা বড় জিনিসকে বিচার করা যায় না'।

দাম্পত্যে ইতি টানলেও পিয়ার সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্কটা অটুট থাকবে আগেই জানিয়েছেন অনুপম। তাঁর কথায়, ‘আমি ভালবেসেছি। ভালবাসা পেয়েওছি। অনেক স্মৃতি আছে, যেগুলো ভীষণ ভীষণ কাছের। তা হলে কি সেগুলোর কোনও দাম নেই? সেগুলোর তো দাম আছে’। ভালোবাসার প্রতি পূর্ণ আস্থা রাখছেন তিনি। আসলে বিশেষ মানুষের রাতদুপুরের আবদার মেটাতে নতুন গল্প লিখতে আগ্রহটা হারিয়ে ফেলতে চান না অনুপম। 

সরাসরি পিয়া চক্রবর্তীকে নিয়ে কোনও মন্তব্য করেনি অনুপম। তবে বিয়ে নামক সমাজিক প্রতিষ্ঠানের প্রতি তাঁর আস্থা রয়েছে কিনা সে জবাব দিয়েছেন। তবে একটু ঘুরিয়ে। বলেছেন, ‘এখন সঠিক সময় নয় এই জবাবটা দেওয়ার’। বিবাহ বিচ্ছেদের পর নিজের ক্ষত গুলো সারাতে আগ্রহী তিনি। নিজের চোট নিয়েই অধিক যত্নবান অনুপম। ‘আমি এখন খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, আশা করি আগামী বছর বা তারও পরে আমি বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে পারব’, জানান শিল্পী। 

বন্ধ করুন