বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাইজ মানি থেকে ৩ লক্ষ টাকা কেটে নিয়েছিল চ্যানেল, ক্ষোভে ফুঁসেছিলেন ‘অবুঝ’ কপিল

প্রাইজ মানি থেকে ৩ লক্ষ টাকা কেটে নিয়েছিল চ্যানেল, ক্ষোভে ফুঁসেছিলেন ‘অবুঝ’ কপিল

কী ঘটেছিল

দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ দিয়েই শুরু কপিল শর্মার উত্থান। জানেন এই শো জিতে আসলে কত টাকা পেয়েছিলেন কপিল?

ভারতীয় টেলিভিশনের কমেডি কিং তিনি, প্রায় এক দশক ধরে তাঁর কমেডি শো মাতিয়ে রেখেছে দর্শকদের। বুঝতেই পারছেন কথা হচ্ছে কপিল শর্মার। পঞ্জাবের এই ভূমিপুত্রর জার্নিটা শুরু হয়েছিল স্ট্যান্ড আপ কমেডি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ দিয়ে। সেই শো জিতে কপিল জানিয়ে দিয়েছিলেন লম্বা রেসের ঘোড়া তিনি। দেখতে দেখতে মায়ানগরীতে দীর্ঘপথ পার করে ফেলেছেন কপিল। আপতত নতুন ইনিংস শুরু করেছেন কপিল, নেটফ্লিক্সের স্ট্যান্ড-আপ স্পেশ্যাল শো ‘আই অ্যাম নট ডান ইয়েট, কপিল শর্মা’তে তারকা ফাঁস করলেন তাঁর কেরিয়ারের শুরুর দিকের অজানা কথা।

কপিল জানান, স্টার চ্যানেল কর্তৃপক্ষ তাঁর পুরস্কার মূল্য থেকে ৩ লক্ষ ১০ হাজার টাকা কেটে নিয়েছিল টিডিএস ( Tax Deducted at Source), এতেই চ্যানেলের উপর চোটে লাল হয়েছিলেন কপিল। সেই সময় স্টার ওয়ানে সম্প্রচারিত হত ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যানেল’, অনুষ্ঠানের তৃতীয় সিজন জিতে ছিলেন কপিল। তিনি ফাঁস করেন, ১০ লক্ষ টাকা পুরস্কার মূল্য হলেও কাটছাঁটের পর ৬ লক্ষের একটু বেশি টাকা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকেছিল।  

কপিল বলেন, ‘আমি লাফটার চ্যালেঞ্জ জিতলাম। প্রথমবার আমার জীবনের কোনও খাস মুহূর্ত, আমি ১০ লাখ টাকা জিতেছি। এই টাকাটা… আমরা অনেকসময়ই নিজেদের আন্ডারএস্টিমেট করি, আমি ভেবেছিলাম এর চেয়ে বেশি কিছু আমি কোনওদিন জিততে পারব না। আমি এই চেকটা ল্যামিনেট করে আমার অমৃতসরের বাড়িতে ঝুলিয়ে রেখেছি, ১০ লক্ষ টাকা’। কপিল যোগ করেন, ‘যখন আমি ব্যাঙ্কে গেলাম জানলাম আমার খাতায় ওই টাকা থেকে ৬ লক্ষ ৯০ হাজার টাকা জমা পড়েছে, ৩ লক্ষ ১০ হাজার টাকা ওরা কেটে নিয়েছে। আমি জিজ্ঞাসা করেছিলাম আমার বাকি টাকা কই? ওরা বলল ওটা টিডিএস হিসাবে কাটা হয়েছে। আমি পালটা প্রশ্ন করি, কী করে কাটলেন আমার টাকাটা, কে অনুমুতি দিল? ওঁনারা সটান বললেন কেউ বলেনি ওটা আপনাআপনি কেটে যায়, এটাই নিয়ম.. আমি তো হতবাক হয়ে গিয়েছিলাম’। 

গত ২৮শে জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘আই অ্যাম নট ডান ইয়েট’। কপিলের ব্যক্তিগত ও পেশাদার জীবনের নানান অজানা কথা উঠে এসেছে এই শো-তে। কপিল ফাঁস করেছেন মদ্যপ অবস্থাতেই গিনিকে ভালোবাসার কথা জানিয়েছিলেন তিনি। সেদিন উইস্কি না খেলে মনে সাহস নিয়ে গিনিকে প্রেমের কথা নয়, বরং বলে ফেলতেন, ‘গিনি তোর বাবার কি ড্রাইভারের দরকার আছে?’ 

উল্লেখ্যা, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর বান্ধবী গিনিকে ২০১৮ সালে বিয়ে করেন কপিল। দুই সন্তানের বাবা-মা তাঁরা। 

বায়োস্কোপ খবর

Latest News

ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.