বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘অ্যাটাক'! ‘ছবি নিয়ে গর্বিত’, জানালেন জন আব্রাহাম
‘অ্যাটাক'-এর দৃশ্যে জন

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘অ্যাটাক'! ‘ছবি নিয়ে গর্বিত’, জানালেন জন আব্রাহাম

  • জনের পোস্টে কমেন্ট করেছেন বন্ধু তথা এক সময়ের সহ অভিনেতা অভিষেক বচ্চনও।

শুক্রবার, ১ এপ্রিল সিনেমাহলে মুক্তি পেয়েছে ‘অ্যাটাক'। জন আব্রাহাম অভিনীত অ্যাকশনে ভরপুর ছবি। ছবিতে এক সেনা অফিসারের চরিত্রে অভিনয় করেছেন জন। ছবিতে আরও অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুল প্রীত সিং। কিন্তু বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেনি এই ছবি। তবে নেটমাধ্য়মে দর্শকের উদ্দেশ্যে এক আবেগঘন পোস্ট জনের।

বৃহস্পতিবার নেটমাধ্যমে একটি পোস্ট করেন জন। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আরও একবার ধন্যবাদ।’ ছবির জন্য দর্শকের কাছ থেকে যেটুকু ভালোবাসা পেয়েছেন তিনি, সেই জন্য ধন্যবাদ জানিয়েছেন।

পোস্টে অভিনেতা লিখেছেন, ‘ছবির জন্য দর্শকের কাছ থেকে অগাধ ভালোবাসা পেয়েছি। নতুন এবং ভিন্ন কিছু গ্রহণ করার জন্য দর্শকদের অনেক ধন্যবাদ। অ্যাটাক আমাদের তরফ থেকে একটি সৎ, নমনীয় পরীক্ষা, শিল্পকে সতেজ এবং নতুন কিছু দেওয়ার জন্য। মহামারীর তৃতীয় ঢেউয়ের সময় ছবি মুক্তি চ্যালেঞ্জিং ছিল। কিন্তু আমরা যা চেয়েছিলাম তা পেয়েছি। ছবি নিয়ে সম্পূর্ণ গর্বিত। দলের প্রত্যেক সদস্য যারা অ্য়াটাকের জন্য নিজেদের সেরা প্রচেষ্ঠা চালিয়েছে, আমি তাঁদের সঙ্গে আছি।’

জনের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন অভিষেক। জনের প্রাক্তন সহকর্মী তিনি। ‘ধুম’, ‘দোস্তানা’র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। অভিনেতার এই পোস্টে কমেন্টে লিখেছেন, ‘তোমাকে আরও শক্তি, বাবা।’ জনের প্রতি অভিষেকের এই আচরণ দেখে মুগ্ধ নেটিজেন। কমেন্টে এক নেটিজেনের মন্তব্য, ‘আসল দোস্তানা’।

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ছবি মুক্তির প্রথম পাঁচ দিনে মাত্র ১২ কোটি টাকা কালেকশন করতে পেরেছে।

 

বন্ধ করুন