বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty-Nilanjan Das: ‘মিথ্যে বলে জন্মদিনের পার্টিতে গিয়েছিল!’, ইমনের নামে আর কী অভিযোগ নীলাঞ্জনের?

Iman Chakraborty-Nilanjan Das: ‘মিথ্যে বলে জন্মদিনের পার্টিতে গিয়েছিল!’, ইমনের নামে আর কী অভিযোগ নীলাঞ্জনের?

ইমন-নীলাঞ্জন। (ছবি-ইনস্টাগ্রাম)

২০২১ সালে বিয়ে করেন নীলাঞ্জন-ইমন। কিছুদিন আগেই পালন করলেন বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকী পুরুলিয়ায়। দেখুন দিদি নম্বর ১-এর মঞ্চে এসে বউ ইমনের নামে কী কী অভিযোগ করেছিলেন নীলাঞ্জন।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়েছেন গায়িকা ইমন চক্রর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় এই জুটি। একসঙ্গে ছবি, রিলস শেয়ার করে থাকেন দুজনেই। তবে দুজনের মধ্যেকার কেমিস্ট্রি বাস্তবে ঠিক কেমন, তা ধরা পড়েছিল দিদি নম্বর ১-এ।

যেখানে নীলাঞ্জন একেবারে অভিযোগের ঝুলি খুলে বসেন রচনার সামনে। যাতে ইমনের জবাব, ‘ও আমাকে সবসময় অপমান করে’! নীলেঞ্জনকে বলতে শোনা যায়, ‘আমি মাঝে মাঝে ঈশ্বরকে ধন্যবাদ জানাই ভাগ্যিস আমার অনেক ধৈর্য।’ ইমন তাতে বলে ওঠেন, ‘আমি কিন্তু কিছুই এমন করি না, সবার কথাথটা শুনে চলি। আমার বাবাও এসে এসব ভুলভাল কথা বলে গেছে।’

প্রথম দেখাটা কেমন ছিল ইমন-নীলাঞ্জনের সেটাও ফাঁস করেন এদিন। ইমন জানান, ‘প্রথমদিন ১৫ মিনিট দেরি করেছিলাম। খুব অপমান করেছিল আমায়।’ এরপরের ঘটনা ব্যক্ত করেন নীলাঞ্জন, ‘আসার সঙ্গে সঙ্গেই যেটা বলেছিল তা হল আমায় চলে যেতে হবে। ফ্লাইট ধরার নাম করে বার্থ ডে পার্টিতে গিয়েছিল। ও বোঝেনি গল্প দিলে কিছু লোক মুখ দেখে বুঝে যায়।’ আরও পড়ুন: বইমেলায় কাছাকাছি এলেন সোহিনী-রণজয়! তবে কি জোড়া লাগল সম্পর্ক, কী বলছেন অভিনেতা?

কোথাও বেড়নোর সময় আর পাঁচটা মেয়ের মতো নখরা করেন ইমন বলেই জানান তাঁর সুরকার স্বামী। বলেন, ‘কোথাও একটা বেড় হবে। এক আলমারি জামার দিকে তাকিয়ে বলবে আমার কিছু নেই।’ এতেই ইমন বলে ওঠেন, ‘ও শুধু আমাকে অপমানই করে’! আরও পড়ুন: TRP স্কোর কমছে অনুরাগের ছোঁয়ার, আর টপে থাকা হবে? মুখ খুললেন ‘সূর্য’ দিব্যজ্যোতি

চলতি বছরের বিবাহবার্ষিকীর আগেই ৩১ জানুয়ারি দম্পতি পাড়ি দিয়েছেন পুরুলিয়ার পাহাড়ে। স্বামী নীলাঞ্জনকে নিয়ে ভালোবাসামাখা পোস্ট ইমন লিখেছেন, ‘আমাদের প্রথম দেখা হয়েছিল ২০১৯ সালে। তোমার রেকর্ডিং স্টুডিওতে। পাত্তা দাওনি। ভালোই করেছিলে। গান গেয়ে বেরিয়ে গিয়েছিলাম। ২৬ সেপ্টেম্বর, তোমার মনে নেই দিল্লি এয়ারপোর্টে আমাদের দেখা হয়েছিল। তারপর গান পাঠানোর পর্ব। তারপর শ্যুটিং। সেইদিনো পাত্তা দাওনি। বেশ কিছুদিন পরে জাকির জির একটি শো দেখে কাউকে খুঁজে না পেয়ে তোমায় ফোন করেছিলাম। আর সেখান থেকেই শুরু…’

এরপর যোগ করেন, ‘সম্পূর্ণ আলাদা স্বভাবের দুটো মানুষ একসাথে পথ চলা শুরু করলো। আমি কিন্তু জানতাম এই লোকটাকে হাতছাড়া করা যাবে না। মা বাবাই আমার পরিবার আমার খুব কাছের কিছু মানুষ গুলো ছাড়া কেউই আমায় খুব একটা বোঝে না বা বুঝলে ভুলই বোঝে। তুমি বুঝেছো পাগলামিগুলোকে ভালোবেসেছো কিচ্ছু চাওনি , শুধু যত্ন করেছো… একবছর আগে আজকের দিনে পুরুত মশাইকে হেব্বি বার খাইয়ে ঠিক ১৫ মিনিটে বিয়ে সেরে আমায় খুব জোর বাঁচিয়েছিলে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

দুর্গাপুজো উৎসব নয়, ইদকে উৎসব বলার দম আছে মমতা? হিমন্ত মন্তব্যে পালটা TMC-র সংঘশক্তির প্রদর্শনে খালি পায়ে কলকাতার রাজপথে হাঁটবেন সাধু - সন্ন্যাসীরা শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া?

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.