বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: আকাশে ওড়ার স্বপ্ন পূরণ হল ইমনের! ভিডিও দেখে গায়িকাকে কুর্নিশ নেটপাড়ার
প্যারাগ্লাইডিংয়ের ভিডিও দিলেন ইমন। 
প্যারাগ্লাইডিংয়ের ভিডিও দিলেন ইমন। 

Iman Chakraborty: আকাশে ওড়ার স্বপ্ন পূরণ হল ইমনের! ভিডিও দেখে গায়িকাকে কুর্নিশ নেটপাড়ার

  • প্রাক্তন সিনেমার ‘তুমি যাকে ভালোবাসো’ গান দিয়ে জনপ্রিয়তা পান ইমন। তাঁর গাওয়া গান বরাবরই মন ছুঁয়ে যায় শ্রোতাদের।

নীল আকাশকেই যেন ছুঁয়ে দেখলেন গায়িকা ইমন চক্রবর্তী! আর সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ইমনের ভক্তরা বইয়ে দিয়েছেন প্রশংসার বন্যা! ভাবছেন, আবার কী করলেন ইমন? 

ইনস্টাগ্রামে প্যারাগ্লাইডিং করার একটি ভিডিও শেয়ার করেছেন ইমন। হলুদ পুলওভার আর সাদা জিন্স পরে তিনি পাড়ি জমিয়েছেন আকাশে। ভিডিও শেয়ার করে গায়িকা লিখেছেন, ‘আমার স্বপ্ন ছিল এটা করা… আহহ! আমার যে কি ভালো লেগেছে! এটা তোমার জীবন… আর জীবন একটাই। তাই জীবনের সবটুকু উপভোগ করো!’

প্যারাগ্লাইডিং করতে গিয়ে হোশ হারিয়ে ফেলেন অনেকেই। সেখানে ইমনকে দেখা গেল হাসি মুখে। তার চোখে-মুখের হাসি আর খুশি বুঝিয়ে দিচ্ছে এই স্বপ্নপূরণ কতটা আনন্দের!

ঘুরতে যেতে যে বেশ পছন্দ করেন ইমন, তা স্পষ্ট বোঝা যায় তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। সময় পেলেই নীলাঞ্জনের সাথে বেড়িয়ে পড়েন। কিছুদিন আগে দুবাইয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। পুজোর সময় তিনি ছিলেন সেখানেই। অবশ্য খানিকটা কাজের খাতিরে। দুবাইতে ছিল ইমনের লাইভ কনসার্ট। তবে, কাজের ফাঁকে দুবাই ঘুরেছেন গোটা পরিবারের সাথে। 

প্রাক্তন সিনেমার ‘তুমি যাকে ভালোবাসো’ গান দিয়ে জনপ্রিয়তা পান ইমন। এই গানের জন্য জাতীয় পুরস্কারও পান তিনি। তারপর থেকে অকাধিক হিট গান তিনি উপহার দিয়েছেন শ্রোতাদের। নীলাঞ্জনের সাথেও কাজ করেছেন কিছু মিউজিক ভিডিওয়।

 

 

এই পুজোয় অনুরাগীদের জন্য সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে 'রঙ্গবতী'-র আদলে একটি ‘আইটেম সং’, স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে ভালোবাসার গান ‘ইচ্ছে ডানা’ এবং ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে ‘মনে কি পড়ে শ্যামরাই’ গানে কণ্ঠ দিয়েছেন গায়িকা।

বন্ধ করুন