বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: ‘ধুত তুমি আবার গান জানো নাকি?’ ইমনকে কটাক্ষ নেটিজেনের, সপাট জবাব গায়িকার
ইমন চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

Iman Chakraborty: ‘ধুত তুমি আবার গান জানো নাকি?’ ইমনকে কটাক্ষ নেটিজেনের, সপাট জবাব গায়িকার

  • 'আপনি ঠিকই বলেছেন আমি সত্যিই জানি না’, ট্রোলারকে আর কী বললেন ইমন?

তাঁর হাত ধরে বাংলার ঝুলিতে এসেছে জাতীয় সম্মান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে ‘তুমি যাকে ভালোবাসো’ র জন্য সেরা মহিলা কন্ঠশিল্পীর সম্মান পেয়েছিলেন ইমন। বাঙালি শ্রোতা-দর্শকদের অগুনতি হিট গান উপহার দিয়েছেন এই গায়িকা, বিচারকের ভূমিকায় আলোকিত করেছেন সংগীত রিয়ালিটি শো-এর মঞ্চ। বাংলার বাইরেও ইমনের ভক্ত সংখ্যা অগুনতি, তবে জাতীয় পুরস্কার জয়ী এই শিল্পীকেই এবার চরম অপমানের মুখে পড়তে হল।

সোশ্যাল মিডিয়া দুম করে ইমনকে অপমান করে বসলেন এক নেটিজেন। তবে ছেড়ে দেওয়ার পাত্রী নন ইমন। তিনিও ট্রোলারকে যোগ্য জবাব দিলেন নিজের মতো করে। ব্যাপারটা কী?

বিয়ের মরসুম চলছে, আর বিয়ে মানেই জমিয়ে নাচ আর গান। তবে আজকাল বাঙালি বিয়ের আসরে জাগয়া করে নিচ্ছে হিন্দি কিংবা পঞ্জাবি গান, তাই উদ্যোগী ইমন। বিয়ের গান নিয়ে খুব শীঘ্রই হাজির হচ্ছেন গায়িকা। সেই গানের একটি পোস্টার শেয়ার করে তিনি লেখেন, ‘এই বিয়ের মরসুমে তৈরী হয়ে যান, আমার নতুন গানের তালে নাচার জন্য’। ছবিতে দেখা গেল লাল পেড়ে হলুদ বেনারসিতে দেখা গেল ইমনকে। কপালে চওড়া সিঁদুর, গা ভর্তি সোনার গয়নায় নতুন বউয়ের সাজে গায়িকা। অথচ এই পোস্টেই ইমনের দিকে ধেয়ে এল কটাক্ষ। 

ইমনের জবাব
ইমনের জবাব

এক নেটিজেন লেখেন,  ‘ধুত তুমি আবার গান জানো নাকি যে নাচতে বলছো, হাসি পাচ্ছে’। এই কমেন্টের নীচে সাহসী ইমন লেখেন, ‘গান বাজনা কেউ আজীবনেও জানতে পারেন না। শিখে যেতে হয়, আপনি ঠিকই বলেছেন আমি সত্যিই জানি না’। ইমনের এই জবাবে মুগ্ধ তাঁর অনুরাগীরা। যদিও ট্রোলারদের পাত্তা না দেওয়াই ভালো, তেমনটা বলতে শোনা গেল ইমন-অনুরাগীদের। 

ইমনের আসন্ন মিউজিক ভিডিয়োতে কনের ভূমিকায় পাওয়া যাবে রশনি ভট্টাচার্যকে। কনের সাজে রশনির লুকও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এখন অপেক্ষা এই গানের। 

বন্ধ করুন