বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, অশ্লীল কটাক্ষের মুখে পড়ে পালটা জবাব ইমনের
ইমন চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
ইমন চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, অশ্লীল কটাক্ষের মুখে পড়ে পালটা জবাব ইমনের

  • অশালীন ভাষায় জাতীয় পুরস্কার জয়ী গায়িকাকে আক্রমণ নেট নাগরিকের, সপাট উত্তর দিলেন ইমন চক্রবর্তী। 

পরনে হালকা সবুজ শাড়ি, লাল ব্লাউজ। সঙ্গে রয়েছে মানানসই জাঙ্ক জুয়েলারি। খোলা চুলে নন্দনের সামনে পোজ দিচ্ছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। নিজেই ইনস্টাগ্রামের দেওয়ালে এই ছবি পোস্ট করে ইমন লেখেন- ‘শাড়ির চেয়ে সেক্সি আর কিছু হতে পারে না’। ইমনের এই ছবিতে ভালোবাসায় ভরিয়ে দেন ভক্তরা, তবে সমালোচকদের অভাব নেই সোশ্যাল মিডিয়ায়। কিন্তু একজন নেট নাগরিক অশ্লীল ভাষায় আক্রমণ করেন ইমনকে। লেখেন- ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব। প্রতিটা পশমে আদর করব'। এহেন নোংরা কটূক্তি মুখ বুজে সহ্য করেননি ইমন। প্রতিবাদ জানান সোশ্যাল মিডিয়ার দেওয়ালেই। সেই কমেন্টের স্ক্রিন শট ইনস্টার দেওয়ালে পোস্ট করে লেখেন- ' তোমরা কি সকলে এই প্রোফাইলটা ব্লক করে রিপোর্ট করতে পারবে? উনি কী করবেন বলছেন, আপনারা কী করতে পারেন সেটা একটু দয়া করে দেখিয়ে দিন!  

ইমনের সমর্থনে এগিয়ে আসেন তাঁর অনুরাগীরা। ইমনের ফ্যান পেজের তরফে লেখা হয় - ‘মেয়েদের একটু সম্মান করতে শিখুন! বলতে বাধ্য হচ্ছি, আপনার মা, বোনকে কেউ এই ধরনের কথা বললে আপনার কেমন লাগতো সেটা একটু বুকে হাত দিয়ে ভাবুন!’ সঙ্গীত পরিচালক অনুপম রায় ইমনের পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘আমাদের সমর্থন সবসময় তোমার সঙ্গে রয়েছে’।

View this post on Instagram

Nothing is sexier than Saree.. #saree_love😍

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on

সোশ্যাল মিডিয়ায় আকছাড় এই ধরণের ঘটনা ঘটেই থাকে নায়িকাদের সঙ্গে, এবার বাদ পড়ছেন না গায়িকারও। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল আক্রমণের মুখে পড়ে সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ পর্যন্ত হতে হয়েছে টলিগঞ্জের প্রথম সারির বেশ কয়েকজন নায়িকাকে। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তো মাদার্স ডে'তে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হওয়ার পর ইনস্টাগ্রামের কমেন্ট বক্স বিধিনিষেধ আরোপ করেছেন। সম্প্রতি বাংলাদেশ থেকে হোয়াসঅ্যাপে বা ব্যক্তিগত মেসেঞ্জারে লাগাতার অশালীন মেসেজ পেয়ে বাংলাদেশ হাইকমিশানারের কাছে অভিযোগ পর্যন্ত জমা দেন শ্রাবন্তী। ইমন অবশ্য এখনই আইনি পথে হাঁটছেন না, সোশ্যাল মিডিয়াতেই তিনি যোগ্য জবাব দিয়েছেন ওই নেট নাগরিককে। 

বন্ধ করুন