বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয়ার দিন চুপিচুপি বাগদান সেরে ফেলেন ইমন চক্রবর্তী, দেখুন ছবি
নীলাঞ্জনের সঙ্গে ইমন (ছবি- সংগৃহীত)
নীলাঞ্জনের সঙ্গে ইমন (ছবি- সংগৃহীত)

তৃতীয়ার দিন চুপিচুপি বাগদান সেরে ফেলেন ইমন চক্রবর্তী, দেখুন ছবি

  • আংটি বদল সেরে ফেললেন ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। 

নতুন ইনিংস শুরু করে ফেললেন ইমন চক্রবর্তী। ইমনের বিয়ের জল্পনা শোনা যাচ্ছিল মাসখানেক ধরেই। আর পুজোর আবহেই তৃতীয়ার দিন প্রেমিক নীলাঞ্জনের সঙ্গে এনগেজমেন্ট পর্ব সারলেন জাতীয় পুরস্কার জয়ী এই গায়িকা। এদিন ইমনের ফ্ল্যাটেই বসেছিল আংটি বদল পর্বের আসর। 

আংটি বদলের দিন গোলাপি-সাদা সিল্কের শাড়ি পরেছেন ইমন, সঙ্গে মানানসই গহনা আর চুলে জুঁইফুলের খোঁপা বাঁধা চুল। অন্যদিকে সাদা পঞ্জাবিতে দেখা মিলল নীলাঞ্জন ঘোষের।গানের সুরে তাল মিলিয়ে ঘর বাঁধতে চলেছেন ইমন তা বলাই যায়। কারণ নীলাঞ্জনও টলিগঞ্জের মিউজিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সুরকার হিসাবে কাজ করেন নীলাঞ্জন বসু। কাজের সূত্রে দুজনের দীর্ঘ আলাপ থাকলেও, প্রেমের বয়স যদিও মাত্র কয়েকমাস। সূত্রের খবর বাগদানের পাশাপাশি আইনি বিয়েও সেরে ফেলছেন তাঁরা। তবে সামাজিক বিয়ে হতে পারে আগামী বছরের জানুয়ারী-ফেব্রুয়ারি মাস নাগাদ। সবটাই নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। 

আংটি বদল সুসম্পন্ন 
আংটি বদল সুসম্পন্ন 

নীলাঞ্জনের সাথে কিছু মিউজিক্যাল প্রোজেক্টেও করেছেন ইমন। সম্প্রতি ইমনের গাওয়া একি লাবণ্যে পূর্ণ প্রাণের মিউজিক অ্যারেঞ্জমেন্টস করেছেন প্রেমিক নীলাঞ্জন, এছাড়াও নজরুলের গান- ‘পরদেশী মেঘ’ একটি গানের মিউজিক ভিডিয়োয় সম্প্রতি ইউটিউবে লঞ্চ করেছেন ইমন। সেখানেও একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে।

View this post on Instagram

Hey!!!! @nilanjan757

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on

এর আগে দীর্ঘ একটা সময় ধরে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ইমন। বয়সের ফারাক থাকলেও এই জুটির রসায়ন নজড় কাড়ত অনুরাগীদের। গত বছরেই সেই সম্পর্কে ইতি টানেন দুজনে, তবে বন্ধুত্বটা এখনও বজায় রয়েছে।

ইমন-নীলাঞ্জনের এনগেজমেন্টের খবর পেয়ে এই জুটির সুখী ভবিষ্যতের কামনা জানাচ্ছেন অনুরাগী ও ভক্তরা। 

বন্ধ করুন