বাংলা নিউজ > বায়োস্কোপ > আগে যা করেননি, এবার তাই করবেন! নতুন অধ্যায় শুরু ইমনের
পরিচালনায় হাতেখড়ি ইমনের।

আগে যা করেননি, এবার তাই করবেন! নতুন অধ্যায় শুরু ইমনের

  • সেই আন্তর্জাতিক এক স্ট্রিমিং সংস্থার পক্ষ থেকেই প্রথম কাজটি করার প্রস্তাব আসে। যোগাযোগ করা হয় ইমন চক্রবর্তী প্রোডাকশনসের সঙ্গে। এর পরেই শুরু ইমনের নতুন অধ্যায়।

তাঁকে যদি এক কথায় 'অলরাউন্ডার' বলা হয়, তবে অত্যুক্তি হবে না। কারণ গান, নাচ এবং অভিনয়ের পর এ বার পরিচালনাতেও হাতেখড়ি তাঁর। ইমন চক্রবর্তীর।

না, ছবি বা সিরিজ নয়। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই গায়িকার কাঁধে পডকাস্ট পরিচালনার দায়িত্ব ন্যস্ত। একটি আন্তর্জাতিক সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে কাজটি করবেন তিনি। পডকাস্টটির নাম হবে 'ইমন রকম রকম'।

সেই আন্তর্জাতিক এক স্ট্রিমিং সংস্থার পক্ষ থেকেই প্রথম কাজটি করার প্রস্তাব আসে। যোগাযোগ করা হয় ইমন চক্রবর্তী প্রোডাকশনসের সঙ্গে। এর পরেই শুরু ইমনের নতুন অধ্যায়। এই যাত্রায় তাঁর সঙ্গী স্বামী নীলাঞ্জন ঘোষ এবং বোন অঙ্কিতা। তাঁরা নানা ভাবে সাহায্য করবেন ইমনকে।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ইমনের প্রথম পডকাস্টের ট্রেলার। উচ্ছ্বসিত গায়িকার অনুরাগীরা। নানা ধরনের পাশাপাশি সেখানে গল্পের ঝুলি খুলে বসবেন গায়িকা। ভাগ করে নেবেন নানা অভিজ্ঞতার কথাও।

গানের জন্য শ্রোতাদের থেকে পুরো নম্বর পেয়ে গিয়েছেন সেই কবেই! ইনস্টাগ্রামে চোখ রাখলে তাঁর নাচের প্রশংসাও করতে হয় বৈকি। পা রাখছেন অভিনয় জগতেও। পরিচালনাও কি এনে দেবে সাফল্য? এখন সেটাই দেখার।

বর্তমানে জি বাংলার 'সা রে গা মা পা'-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে ইমনকে।

বন্ধ করুন