বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: চকাত করে স্বামী নীলাঞ্জনকে চুমু খেল ইমন, তাও আবার জড়িয়ে ধরে ক্যামেরার সামনেই!
ইমন আর নীলাঞ্জন। 
ইমন আর নীলাঞ্জন। 

Iman Chakraborty: চকাত করে স্বামী নীলাঞ্জনকে চুমু খেল ইমন, তাও আবার জড়িয়ে ধরে ক্যামেরার সামনেই!

  • নিজের পরবর্তী কাজের ঝলকও সোশ্যাল মিডিয়ায় রেখে গেলেন ইমন। আসছে নতুন গান।

টলিপাড়ার মোস্ট টকড কাপলদের মধ্যে আসে ইমন চক্রবর্তী আর নীলাঞ্জন ঘোষ। তাঁরা যে শুধু একসাথে গান বাঁধেন তা নয়, বরং চুটিয়ে উপভোগ করেন একে-অপরের সঙ্গ। সোশ্যাল মিডিয়ায় নানা মজার মজার ছবি আর ভিডিয়ো দিয়ে সেকথা জাহিরও করেন গায়িকা। এই যেমন একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে টুক করে নীলাঞ্জনের গালে একটা চুমু খেয়ে বসলেন!

২০১৯ সাল থেকে নীলাঞ্জন এর সঙ্গে সম্পর্ক ইমনের। এক অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাঁদের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। দু' বছর সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেয় এই জুটি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে বাঁধা পড়েন সাত পাকে।

এই চুমু খাওয়ার পোস্টের পাশারাশি নিজের পরবর্তী কাজের ঝলকও সোশ্যাল মিডিয়ায় রেখে গেলেন ইমন। সঙ্গীতশিল্পী আরশাদ আলির সঙ্গে একটি গানে কাজ করেছেন সেকথা আগেই জানিয়েছিলেন। এবার সেটারই টিজার শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ‘স্বদেশ’ থেকে  এআর রেহমানের ‘আহিস্তা আহিস্তা’ গানটি রিক্রিয়েট করেছেন ইমন, নীলাঞ্জন ও আরশাদ। শ্যুট হয়েছে দার্জিলিংয়ে। ইমন চক্রবর্তী প্রোডাকশন থেকে প্রকাশ্যে এসেছে এই গানটিও।

পুজোতেও নিজের দর্শকদের জন্য তিনটি গান নিয়ে এসেছিলেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত এই গায়িকা। সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে 'রঙ্গবতী'-র আদলে একটি ‘আইটেম সং’, স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে ভালোবাসার গান ‘ইচ্ছে ডানা’ এবং ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে ‘মনে কি পড়ে শ্যামরাই’ গানে কণ্ঠ দিয়েছিলেন।

বন্ধ করুন