বাংলা নিউজ > বায়োস্কোপ > চলছে বিয়ের তোড়জোড়, ব্যাচেলার পার্টিতে মত্ত ইমনের ছবি দেখুন
ইমন চক্রবর্তী
ইমন চক্রবর্তী

চলছে বিয়ের তোড়জোড়, ব্যাচেলার পার্টিতে মত্ত ইমনের ছবি দেখুন

  • একই দিনে হবে ইমন-নীলাঞ্জন বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান।

টলিউডে এখন বিয়ের মরশুম। আগামী ২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিউজিক্যাল জুটি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। কাজের পাশাপাশি দুজনেরই বিয়ের প্রস্তুতি তুঙ্গে। নতুন বছরেই নতুন জীবন শুরু করছেন ইমন-নীলাঞ্জন। সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরা। 

গত বছর পুজোর সময় বাগদান পর্ব সেরে ফেলেছেন এই মিউজিক্যাল জুটি। আইনি মতেও বিয়ে সেরে ফেলেছেন নীলাঞ্জন ঘোষ-ইমন চক্রবর্তী। এরপরই হবু বরের সঙ্গে বসে আইবুড়ো ভাত খেতে দেখা গেছে ইমনকে। ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসার আগে বন্ধুদের সঙ্গে ব্যাচেলার পার্টি করতে দেখা যায় গায়িকা ইমন চক্রবর্তীকে।

বন্ধুদের সঙ্গে ব্যাচলার পার্টিতে গায়িকা। 
বন্ধুদের সঙ্গে ব্যাচলার পার্টিতে গায়িকা। 

প্রসঙ্গত, একই দিনে হবে দু'জনের বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান। ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাবেকি সাজে দেখা যাবে নতুন জুটিকে। সাবেকি সাজে তাক লাগাতে চলেছেন নবদম্পতি। 

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানা গিয়েছে, গায়ে হলুদের অনুষ্ঠানে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী সেজে উঠবেন সোনালি পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়িতে। মানানসই বেনারসি ব্লাউজে ধরা দেবেন তিনি। কনের সঙ্গে সাযুজ্য রেখে বর পরবেন সাদা এবং হলুদ মেশানো লিনেনের কুর্তা এবং কেরল ধুতি।

মালাবদল পর্বে টুকটুকে লাল বেনারসিতে দেখা যাবে ইমনকে। লাল-সাদা ধুতি পঞ্জাবিতে ধরা দেবেন নীলাঞ্জন। অভিষেকের ডিজাইনেই পোশাকের সঙ্গে মানানসই গয়নায় দেখা যাবে ইমনকে। অভিজিৎ চন্দের ছোঁয়ায় বিশেষ দিনে নতুন রূপে দেখা যাবে নব বধূকে। ফিউশন ভুলে বাঙালি সাজেই নজর কাড়বেন মিউজিক্যাল জুটি।

 

বন্ধ করুন