বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: 'বিয়ের জন্মদিন' বেমালুম ভুললেন ইমনের বর! মাশুল দিতে ভিডিয়োতেই কী করলেন নীলাঞ্জন?

Iman Chakraborty: 'বিয়ের জন্মদিন' বেমালুম ভুললেন ইমনের বর! মাশুল দিতে ভিডিয়োতেই কী করলেন নীলাঞ্জন?

'বিয়ের জন্মদিন' বেমালুম ভুললেন ইমনের বর!

Iman Chakraborty: বিবাহবার্ষিকী ভুলে গেলেন ইমন চক্রবর্তীর বর! গায়িকা মনে করাতে কী হল? ভুলের মাশুল দিতে কী করলেন তিনি?

ইমন চক্রবর্তী আজকাল মাঝে মধ্যেই দারুণ সব মজার ভিডিয়ো পোস্ট করেন। অধিকাংশ ভিডিয়ো বেশ রিলেটবেল হয়। রোজকার ঘটনা নিয়েই তিনি কথা বলেন। তবে এদিনকার বিষয়টা একেবারেই আলাদা ছিল। ৩১ জানুয়ারি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষের কাগুজে বিয়ের জন্মদিন, থুড়ি বিবাহবার্ষিকী। কিন্তু সে কথা বেমালুম ভুলে গেলেন নীলাঞ্জন! তাঁকে সেই কথা মনে করাতে কী করলেন ইমন?

বিবাহবার্ষিকী ভুলে গেলেন ইমন চক্রবর্তীর বর

এদিন ইমন চক্রবর্তীকে একটি ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। সেখানে তিনি বলেন যে তাঁর স্বামী, নীলাঞ্জন ঘোষের তাঁদের বিবাহবার্ষিকীর কথা মনে নেই। সেই কথা মনে করাতে কী ঘটল সেটাই এদিন তিনি দেখান ভিডিয়োতে।

আরও পড়ুন: নো এন্ট্রি ২-এর বড় চমক! সলমন-অনিলদের সরিয়ে এন্ট্রি নিচ্ছেন বরুণ-অর্জুন-দিলজিৎ?

আরও পড়ুন: ফাইটার আসতে না আসতেই ওয়ার ২-এর প্রস্তুতি শুরু, কবে থেকে শুটিং করবেন হৃতিক?

গায়িকা ভিডিয়োর শুরুতেই বলেন, 'আমি এখন আছি নীলাঞ্জনের স্টুডিয়োর বাথরুমে। আজ আমাদের রেজিস্ট্রির জন্মদিন। মানে আমাদের রেজিস্ট্রি ম্যারেজের অ্যানিভার্সারি। কিন্তু নীলাঞ্জন সেটা ভুলে গিয়েছি। চলুন দেখি ওকে জিজ্ঞেস করায় কী বলে?' এরপর তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘরের গায়িকা বরকে গিয়ে জিজ্ঞেস করেন আজকে কত তারিখ, আজকে কী। মাঝে বাজতে শোনা যায় একটি নুনের বিজ্ঞাপনকে। সেটাকে থামিয়ে উত্তর দিতে বলেন ইমন।

কিছু পর নীলাঞ্জন মনে করে বলেন 'আজকে আমাদের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল। কিন্তু বিয়েতে তো ২ তারিখ। আমার মনে আছে দেখেছ?' এরপর ইমন তাঁকে আদর করে মাথায় একটা চুমু খান। উত্তরে নীলাঞ্জনও একটি প্রতি চুমু ফিরিয়ে দেন।

আরও পড়ুন: মদের পার্টিতে বন্ধুদের মধ্যে ঝামেলা, মাথায় বাড়ি মারার ফলে মৃত জনপ্রিয় ইউটিউবার

এই ভিডিয়ো পোস্ট করে গায়িকা লেখেন, 'যাক , অনেক কষ্টে নুনের বিজ্ঞাপন ছেড়ে, অনেক মাথা ঘামিয়ে ওনার মনে পড়েছে যে আজকে আমাদের তৃতীয় ম্যারেজ রেজিস্ট্রি অ্যানিভার্সারি। সব কিছুর জন্য পাশে থাকার জন্য ধন্যবাদ বি। অনেক ভালবাসি তোমায়। সবাই আমাদের আশীর্বাদ করবেন। সুস্থ থাকো, আনন্দে থাকো, আমার হয়ে থাকো, জয় জগন্নাথ।'

কে কী বলছেন?

অনেকেই এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'হ্যাপি অ্যানিভার্সারি আমার দুই প্রিয় মানুষ। আমার তো মনে হয় এই সেদিন তোরা বিয়ে করলি। ভালোবাসায় এভাবেই থাকিস। আশীর্বাদ আর ভালোবাসা নিস।' আরও অনেকেই তাঁদের এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

মলদ্বীপের সংসদীয় ভোটের ফলাফলে বড় ইঙ্গিত, চিন-প্রেম আরও বাড়তে পারে মুইজ্জুর ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ফের অরিজিতের গান গাইল ‘খুদে অরিজিৎ’ শুভ, শিলিগুড়ির ছেলে মাতাচ্ছে গোটা ইন্ডিয়া রাজস্থানের জয়পুর ৩১, বাংলার ব্যারাকপুর ৪৩! তাপপ্রবাহের তাণ্ডবের মাঝে বৃষ্টির খবর বাংলার সবুজসাথী সাইকেল বিক্রি হচ্ছে বাংলাদেশে? ওপারে যাচ্ছে কীভাবে? দাম কত উঠছে? মেষ রাশিতে ত্রিগ্রহী যোগের আশ্চর্য সংযোগ, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল 'রচনা যা করবে সেটাই নিউজ', বাঙাল হলেও আলুপোস্ত পছন্দের খাবার দিদি নম্বর ১-এর ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট ক্যারাটে কমব্যাট লিগে ভারতের পতাকা হাতে পাকিস্তানের অ্যাথলিট, ভাইরাল ভিডিয়ো কষ্টের রোজগার দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের-তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর

Latest IPL News

ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.