বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলাকে জাতীয় পুরস্কার এনে দিয়েছে এই খুদে, চিনতে পারছেন জনপ্রিয় সংগীত শিল্পীকে?
কে বলুন তো? 

বাংলাকে জাতীয় পুরস্কার এনে দিয়েছে এই খুদে, চিনতে পারছেন জনপ্রিয় সংগীত শিল্পীকে?

  • স্যান্ডো গেঞ্জি আর শর্টস পরে বসে থাকা এই খুদে এখন বাংলা কাঁপানো গায়িকা। তাঁর সুরের মূর্ছনায় মুগ্ধ সব্বাই। কে বলুন তো? 

আজ আন্তর্জাতিক মাতৃদিবস। এই বিশেষ দিনে তারকারা শেয়ার করেছেন মায়ের সঙ্গে কাটানো নানান মুহূর্ত। কেউ এখনকার তো স্মৃতির পাতা থেকে বহুদিনের পুরোনো ছবি শেয়ার করে জানাচ্ছেন মাদার্স ডে-র শুভেচ্ছা। ছোট করে ছাঁটা চুল, সাদা রঙা স্যান্ডো গেঞ্জি আর আকাশি রঙা শর্ট প্যান্ট পরে মায়ের পাশে বসে রয়েছে এক মিষ্টি বাচ্চা। ছবির এই খুদেকে চিনতে পারছেন?

চলুন কয়েকটা ইঙ্গিত দেওয়া যাক। দেখুন বুঝতে পারেন কিনা। ছবির এই খুদে কিন্তু কোনও গায়ক নন, বরং গায়িকা। বছর কয়েক আগেই বিয়ের পর্ব সেরেছেন মনের মানুষের সঙ্গে। এই গায়িকা কিন্তু রীতিমতো ফিটনেস ফ্রিক। যোগব্যায়ামের ছবি, ভিডিয়ো পোস্ট করে মানুষকে ফিট থাকতে উৎসাহিত করেন তিনি। এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন। আর যাঁরা এখনও বোঝেননি, তাঁদের জন্য রইল এই শেষ ক্লু। ‘তুমি অন্য কারুর সঙ্গে বেঁধো ঘর’ গেয়ে জাতীয় পুরস্কার জিতে নিয়েছেন তিনি। হ্যাঁ, এই বাচ্চা আর কেউ নয়, গায়িকা ইমন চক্রবর্তী।

ছবির ক্যাপশনে ইমন লিখেছেন, ‘প্রতিটি দিনই তোমার মা’। ছবি দেখে মনে হচ্ছে, ছোট্ট ইমনকে পড়াচ্ছিলেন তাঁর মা। সেই ফাঁকে তোলা হয়েছে এই ক্যান্ডিড ছবি। বছর কয়েক আগেই মা-কে হারিয়েছেন ইমন। কিন্তু তাঁর জীবন জুড়ে, সংগীত জুড়ে রয়েছেন তাঁর মা তৃষ্ণা চক্রবর্তী। মা-ই ছিলেন ইমনের সংগীত শিক্ষার প্রথম গুরু। মা-কে ছাড়া তিনি কতটা অসম্পূর্ণ সে কথা বহুবারই সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে তুলে ধরেন ইমন।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ইমনের গাওয়া ‘টাপা টিনি টাসা’। ‘বেলাশুরু’ ছবির এই গান শুনে 'উথাল-পাতাল' গোটা বাংলা। ইউটিউবে হু হু করে বাড়ছে এই গানের ভিউ সংখ্যা।

বন্ধ করুন