বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: 'দুর্গা বিসর্জন যায় না', মায়ের চলে যাওয়ার দিনে স্মৃতিমেদুর পোস্ট ইমনের

Iman Chakraborty: 'দুর্গা বিসর্জন যায় না', মায়ের চলে যাওয়ার দিনে স্মৃতিমেদুর পোস্ট ইমনের

মায়ের চলে যাওয়ার দিনে স্মৃতিমেদুর পোস্ট ইমনের

Iman Chakraborty: মাকে হারিয়েছেন দেখতে দেখতে ৯ বছর কেটে গিয়েছে। সময়ের নিয়মে আবারও সেই দিন ফিরে এসেছে। মায়ের মৃত্যুবার্ষিকীতে কী লিখলেন ইমন?

কোনও কোনও দিন এমন আসে জীবনে যেদিনগুলো মনে হয়, না এলেও কী হতো? কিংবা নাই বা আসতে পারত। কিছুদিন এমন থাকে যা বহুবছর পর পুরনো রেশ একই ভাবে ফিরিয়ে আনে। তেমনই আজকের দিনটি ইমন চক্রবর্তীর জীবনে। আজকের দিনেই তিনি মাতৃহারা হয়েছিলেন।

ছোটবেলার একটি ছবি দিয়ে মায়ের চলে যাওয়ার কথা লিখলেন সোশ্যাল মিডিয়ায়। মনে করলেন সেই ৯ বছর আগের কালো দিনটির কথা। তাঁর জীবনের দুর্গা এইদিনেই যে চলে গিয়েছিলেন।

ফেসবুকে গায়িকা তাঁর ছোটবেলার একটি ছবি পোস্ট করেন। সেখানে তাঁকে তাঁর মায়ের কোলে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পরনে একটি কালো টপ এবং লাল সোয়েটার এবং কালো প্যান্ট। অন্যদিকে তাঁর মায়ের পরনে সাদা চুড়িদার এবং লাল শাল। তাঁর মা ক্যামেরার দিকে তাঁকে হাসছেন।

এই ছবি পোস্ট করে ইমন লেখেন, 'মা, তুমিই আমার দূর্গা। আমার দূর্গা বিসর্জন যায়না। মা, আজকের দিনটা নয়বছর আগে না আসলেই হত মা।'

৯ বছর পর আজও তাঁর একটাই আক্ষেপ এই দিনটি সেদিন না এলেই পারত। অভিনেত্রীর জীবনের এমন কষ্টের দিনে অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'খুবই দুঃখের, মা কোনওদিন হারায় না, তোমার সঙ্গেই আছেন। ভালো থেকো।' আরেক ব্যক্তি লেখেন, 'ইমন তোমার মায়ের চিরশান্তি কামনা করি।' তাঁর এক পরিচিত এই পোস্টে কমেন্ট করেন, 'তোমার মাকে আমার মাতৃত্বটিকে ছাপিয়ে দেবীই মনে হয়েছে। ওঁর ছবির দিকে একভাবে তাকিয়ে থাকলে যেকোনো মানুষের এই একই অনুভূতি হবে। তোমার লিলুয়ার বাড়ির দেওয়ালে ওই বড় ছবিটি যেটিকে আমি একবার অত্যন্ত শ্রদ্ধা ও সম্মান সহকারে একটি ফুলের মালা দিয়ে পূজা করেছিলাম। শংকর বাবু মানে তোমার পিতৃদেব তিনিও তার ঐশ্বরিক সরলতায় আচ্ছন্ন। এই দুজন দেব-দেবীর পরম কল্যাণময় আশীর্বাদে তোমাকে সারা জীবন আগলে রাখবে এটাই আমার বিশ্বাস। আমি ২৬ শে ফেব্রুয়ারি আসলে এটা অনুভব করতে পারি। ভালো থেকো স্নেহের ইমন'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা? Anger Controlling Tips: রেগে গেলে কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করবেন? রইল ৫টি টিপস ট্রেন থেকে চুরি হয়ে গেল প্যারিস অলিম্পিক্সের নিরাপত্তার ব্লু প্রিন্ট অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত ফের বিজেপিতে ফিরলেন কালিয়াগঞ্জের বিধায়ক, পার্থর হাত ধরে গিয়েছিলেন তৃণমূলে! 'এই গাড়িটা কিনবই!', অনূর্ধ্ব-১৯ দলে থাকার সময়ই রোহিতের কী জেদ ছিল, জানালেন কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.