বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman-Subhahsree: ‘পরিণীতা’ হয়ে সামনে এলেন ইমন, প্রশংসায় ভরিয়ে দিলেন শুভশ্রী
ইমনের অভিনয়ে মুগ্ধ শুভশ্রী
ইমনের অভিনয়ে মুগ্ধ শুভশ্রী

Iman-Subhahsree: ‘পরিণীতা’ হয়ে সামনে এলেন ইমন, প্রশংসায় ভরিয়ে দিলেন শুভশ্রী

  • এবার শুভশ্রীর জুতোয় পা গলালেন ইমন। প্রশংসায় পঞ্চমুখ নায়িকা।

এবার শুভশ্রীর জুতোয় পা গলালেন ইমন চক্রবর্তী। করোনা আক্রান্ত জাতীয় পুরস্কার জয়ী শিল্পী, আপাতত নিভৃতবাসেই সময় কাটছে ইমনের। কোয়ারেন্টাইন পিরিয়ডটা কীভাবে কাজে লাগাচ্ছেন ইমন? তার ঝলক সোমবার রাতে উঠে এল ইমনের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। এদিন নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিলেন ইমন। আইসোলেশনে থাকাকালীন একদম নো-মেক আপ লুকে বানিয়ে ফেললেন ইনস্টাগ্রাম রিল।

শুভশ্রীর কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি তাঁর শেষ রিলিজ ‘পরিণীতা’। পরিচালক রাজ চক্রবর্তীর এই ছবিতে মেহুল হিসাবে সব্বার নজর কেড়েছেন শুভশ্রী। এই ছবিরই একটি জনপ্রিয় ডায়লগ ফুটিয়ে তুললেন ইমন। সেখানে বাবাইদার ‘যোগ্য পাত্রী’র বিবরণ দিচ্ছে মেহুল ওরফে শুভশ্রী। এই ভিডিয়ো পোস্ট করে ইমন লেখেন, 'আমার কোয়ারান্টিন দিন এভাবেই কাটছে। এইসব ভালবেসে ফেলেছি। যদিও শুধু মজার জন্যই।' এরপর পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রীকে ট্যাগ করে ইমন লেখেন, 'নিজেকে আটকাতে পারলাম না।'

ইমনের মতো করোনা আক্রান্ত রাজ-শুভশ্রীও। গায়িকার অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ শুভশ্রী। ভিডিয়োর কমেন্ট বক্সে টলিউডের অরিজিন্যাল পরিণীতা লেখেন, ‘দারুণ, খুব সুন্দর হয়েছে’। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ইমনের এই ভিডিয়ো শেয়ারও করেন শুভশ্রী। 

দু-দিন আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন ইমন। একটু রসিকতা করেই ‘প্রাক্তন’ ছবিতে নিজের গাওয়া গানের জনপ্রিয় লাইন টেনে গায়িকা লেখেন, ‘আমার দরজায় খিল, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে’। করোনা পজিটিভ ইমনের স্বামী নীলাঞ্জনও। 

গানের পাশাপাশি অভিনয়ের প্রতিও বরাবরই আগ্রহী ইমন। খুব শীঘ্রই ‘ক্লিক’-এর ওয়েব সিরিজ ‘শব চরিত্র’-এ অভিনয় করতে দেখা যাবে ইমনকে। এখানে মনোবিদ মৃণালিনীর চরিত্রে অভিনয় করেছেন ইমন। 

বন্ধ করুন