বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গানটাই নষ্ট করে দিল’, দাদাগিরির মঞ্চে মানিকে মাগে হিথে গাওয়ায় সমালোচনা ইমনের
মানিকে মাগে হিথে গেয়ে ট্রোলড ইমন। 
মানিকে মাগে হিথে গেয়ে ট্রোলড ইমন। 

‘গানটাই নষ্ট করে দিল’, দাদাগিরির মঞ্চে মানিকে মাগে হিথে গাওয়ায় সমালোচনা ইমনের

  • ফের দর্শক-শ্রোতাদের সমালোচনার কাঁটায় বিদ্ধ হলেন ইমন। 

রবীন্দ্রসংগীত শিল্পী হিসেবেই মূলত পরিচিত ইমন চক্রবর্তী! সে কি না গাইল ‘মানিকে মাগে হিথে’! নেটপাড়ার একাংশ ভিডিও দেখেই ছি ছি করে উঠল! যদিও ইমনের গাওয়া সেই গানের প্রশংসাও কম হয়নি। 

সম্প্রতি ‘দাদাগিরি’র সেটে হাজির ছিলেন শ্রীকান্ত আচার্য,রূপঙ্কর বাগচী,ইমন চক্রবর্তী,রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, এবং আকৃতি কক্কর। রবিবার সম্প্রচারিত হয়েছে সেই এপিসোড। সেই এপিসোডের টুকরো ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর মধ্যেই একটা ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় সিংহলী গান ‘মানিকে মাগে হিথে’ গাইছেন ইমন। আর তারপরেই শুরু হয় সমালোচনা-কটাক্ষ!

সেপ্টেম্বরেই শুরু হয়েছে দাদাগিরি-র নতুন সিজন ‘হাত বাড়ালেই বন্ধু’। দাদাকে টিভির পরদায় দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। দাদার জিজ্ঞাসা করা কুইজ, গুগলির জবাব দিয়ে প্রাইজ জিতে প্রতিবারই হাজির হন আমজনতা থেকে তারকারা।

ইমনের সমালোচনার ঝড় কমেন্ট বক্সে। 
ইমনের সমালোচনার ঝড় কমেন্ট বক্সে। 

ইমন ‘মানিকে মাগে হিথে’ গাইতে পারেনি বলেই মনে করেছে কেউ কেউ। একজন লিখেছেন,  ‘আগে ডি সিলভার গাওয়া গানটা শুনুন। তারপর গাইবেন। গায়িকা হলেই সব গান গাওয়া যায় না।’, একজন আবার লিখেছেন, ‘মানিকে মাগে হিথে যে এত বাজে গাওয়া যায়, তা ওঁরটা না শুনলে বুঝতাম না!’ যদিও ইমনের অনুরাগীরা এর বিরোধিতা করে লিখেছেন, ‘কিছু মানুষ আছে যারা ইমনদিদির সমালোচনা করার জন্যই লেগে থাকে। এরাই এসব কমেন্ট করছে।’

মহারাজ যে একজন সঙ্গীতপ্রেমী মানুষ সেকথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। আর সেকথা মাথায় রেখেই পল্লীগীতি ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ গান ধরেছেন ইমন চক্রবর্তী। তারপর তাতে জুড়ে দিয়েছেন সিংহলী লোকগীতি ‘মানিকে মাগে হিথে’।

বন্ধ করুন