বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: ব্রণ নিয়ে বারবার কটাক্ষ সোশ্যালে! নিজের জটিল শারীরিক সমস্যা নিয়ে মুখ খুললেন ইমন
কেন মুখে এত ব্রণ, জবাব দিলেন ইমন।

Iman Chakraborty: ব্রণ নিয়ে বারবার কটাক্ষ সোশ্যালে! নিজের জটিল শারীরিক সমস্যা নিয়ে মুখ খুললেন ইমন

  • মুখে থাকা ব্রণ-র কারণে নানা কথা শুনতে হয় ইমন চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের জবাব দিলেন তিনি এবার। 

দিনকয়েক আগেই বঙ্গভূষণ সম্মান পান গায়িকা ইমন চক্রবর্তী। এর আগে জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। ইমেনর গানের প্রশংসায় পঞ্চমুখ থাকেন সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ। তবে ট্রোলিংও হয় খুব। মঙ্গলবার ট্রোলারদের উদ্দেশে মুখ খুললেন ইমন।

ইমনের মুখে থাকা ব্রন দেখে অনেকেই বলে থাকেন ‘ইশশ! ছি। এ কী হাল করেছ মুখের। তোমার ত্বক খুব বাজে দেখাচ্ছে… তুমি ঠিক করে নিজের যত্ন নিচ্ছ না… তোমাকে কী বাজে লাগছে’-র মতো নানা কথা শুনতে হত গায়িকাকে। এইবার তা নিয়েই পোস্ট করলেন গায়িকা। ইনস্টাগ্রামে বিনা মেকআপের একটি সেলফি শেয়ার করে লিখলেন, ‘এটাকে বলে সিস্টিক অ্যাকনে… যা খুবই যন্ত্রণাদায়ক। গত ১০ বছর ধরে আমি পিসিওডি আর এনডোমেট্রিওসিসের সমস্যায় ভুগছি। যা খুব কষ্টের। মুড সুইংস, পেটে ব্যথা, তেলতেলে ত্বক প্রিয় বন্ধু হয় যখন তোমার পিসিওডি থাকে। পৃথিবীব্যপী ৯০ শতাংশ মহিলা এখন এই সমস্যায় ভুগছে। আমি জানি আমি বিনোদন জগতের সঙ্গে যুক্ত। কিন্তু আমিও তো একজন মানুষ। আমি এগুলো কাটিয়ে ওঠার চেষ্টা করছি, আমি জানি পারবও। দয়া করে কাউকে না জেনে বিচার করবেন না, কমেন্ট করবেন না। আমি আপনাদের ভালোবাসি, কিন্তু আমি নিজেকেও ভালোবাসি। জয় জগন্নাথ।’

গায়িকার এই পোস্টে কমেন্ট করে অনেকেই তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন। ‘দেশের মাটি’র নায়িকা শ্রুতি দাস লিখলেন, ‘সবটাই ভালোবাসি’। উত্তরে ইমন লিখলেন, ‘ধন্যবাদ সোনা’। অলিভিয়া সরকার লিখলেন, ‘লাভ ইউ টু’।

সঙ্গে অনেক মহিলাই জানিয়েছেন, তাঁরাও এই একই সমস্যায় ভুগছেন। এমনকী গায়িকার এই পোস্ট যে তাঁদের উৎসাহ জুগিয়েছে অনেক সেটাও জানাতে ভোলেননি। নেট-নাগরিকদের মত, একজন তারকা হয়ে ইমন যেভাবে নিজের সমস্যা নিয়ে মুখ খুললেন, যেভাবে বিনা ফিল্টারে ত্বকের ছবি পোস্ট করলেন, তা প্রশংসাযোগ্য।

বন্ধ করুন