বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman-Rupankar: ‘আমি ইনসিকিওর হলে রূপঙ্করদা…’, বিতর্কে মুখ খুললেন ইমন চক্রবর্তী
ইনসিকিওর বলায় রূপঙ্করকে তোপ ইমনের। 

Iman-Rupankar: ‘আমি ইনসিকিওর হলে রূপঙ্করদা…’, বিতর্কে মুখ খুললেন ইমন চক্রবর্তী

  • কেকে বিতর্কের প্রসঙ্গ তুলে ইমনকে কটাক্ষ করেন রূপঙ্কর দিন দুই আগে। এবার তাতে জবাব দিলেন ইমনও। ফের বিতর্কের ঝড়। 

শুরুটা হয়েছিল রূপঙ্কর বাগচির বলা ‘হু ইজ কেকে’ দিয়ে। সেই সময় প্রতিবাদের ঝড় উঠেছিল সোশ্যালে। শুধু সাধারণ মানুষ নন, প্রতিবাদে সরব হয়েছিলেন সেই সময় টলিউডের অনেক তারকারাও। রূপঙ্করের বিরুদ্ধে মুখ খুলেছিলেন ইমন চক্রবর্তীও। দিন দুই আগে তা নিয়েই গায়িকাকে খোঁটা দিলেন রূপঙ্কর। এক টেলিভিশন চ্যানেলে ইমনকে বললেন ‘ইনসিকিওরড’! আর তারই জবাব এল গায়িকার তরফে। ‘প্রাক্তন’ গায়িকা সাফ বললেন, আমি ইনসিকিওরড হলে রূপঙ্করদা নিজেও ইনসিকিওরড!

কী বলেছিলেন রূপঙ্কর সাক্ষাৎকারে? 

ইমন আসলে অনেক লড়াই করে উপরে উঠেছে। এখন জনপ্রিয়তার শীর্ষেও আছেন। কিন্তু আমার মনে হয় ও খুব ইনসিকিওর। আমরা সবাই ইনসিকিওর এই প্রফেশনে। তবে ওঁকে দেখে আমার মনে হল বেশিই নিরাপত্তাহীনতায় ভুগছে। ফেসবুক লাইভটা না করলেই পারত। ও একটু আবেগপ্রবণও। ভয়টয় পেয়ে গেল। ভাবল আমার হাত থেকে শো চলে যাবে। প্রোগ্রাম কমে যাবে। আরও পড়ুন: ‘ইমন ইনসিকিওর, ভয় পায় শো পাবে না’, কেকে-বিতর্কর প্রসঙ্গ তুলে খোঁচা রূপঙ্করের

ইমনের জবাব:

রূপঙ্করের বলা কথার প্রতিক্রিয়া এল ইমনের তরফ থেকেও। গায়িকার সাফ জবাব, আমি একজন একা মেয়ে। একা জীবনের লড়াইটা লড়েছি। ইনসিকিওরড থাকলে কেউ এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারে না। বিশেষ করে আমি বা রূপঙ্করদা যেই পেশায় আছি। মন শক্ত না হলে এখানে কাজ করা যায় না। রূপঙ্করদা যদি আমায় ইনসিকিওরড বলে থাকে, তাহলে হয়তো কোথাও গিয়ে উনিও ইনসিকিওরড। আরও পড়ুন: অগস্টে মা হওয়া পরীমনি প্রেগন্যান্সি নিয়ে দিলেন নতুন খবর, আছে নাকি গুড নিউজ?

আর কাজ চলে যাওয়ার ভয় পান শুনে ইমনের উত্তর আসে, ‘এটা রূপঙ্করদা নিজের মতো করে বলেছেন। তবে আমার প্রতিবাদের জায়গা আলাদা ছিল তখনও। আমার বক্তব্য ছিল একজন শিল্পী কখনোই আরেকজন শিল্পীকে ছোট করতে পারে না।’

৩১ মে মারা যান কেকে। সেই সময় কলকাতা সফরে ছিলেন তিনি। নজরুল মঞ্চে গায়কের শো-র ঠিক আগে ফেসবুক লাইভে আসেন রূপঙ্কর। সেখানে বাংলার বাইরের গায়ককে নিয়ে বাংলার মানুষদের এমন মাতামাতি দেখে আপত্তি তুলেছিলেন। এমনকী দাবিও করেছিলেন বাংলার অনেক গায়কই কেকে-র থেকে ভালো গায়। আর রূপঙ্করের এই ভিডিয়ো নিয়ে উঠেছিল প্রতিবাদের ঝড়। যা আরও বেড়েছিল কেকে-র হঠাৎ মৃত্যুতে। 

 

বন্ধ করুন