বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদও হয়নি, আবার একসঙ্গে থাকেনও না, ইমরান আর অবন্তিকা কী করতে চলেছেন
ইমরান এবং অবন্তিকা

বিচ্ছেদও হয়নি, আবার একসঙ্গে থাকেনও না, ইমরান আর অবন্তিকা কী করতে চলেছেন

  • ২০১৯ থেকেই আলাদা থাকেন ইমরান খান ও তাঁর স্ত্রী অবন্তিকা মালিক।

দীর্ঘ দিন ধরে বলিউডের রুপোলি পর্দা থেকে দূরত্ব বজায় রেখেছন অভিনেতা ইমরান খান। ব্যক্তিগত জীবনও টালমাটাল তাঁর। স্ত্রী অবন্তিকার থেকেও দীর্ঘ দিন আলাদা থাকছেন তিনি। বলিউডের অন্দরে কান পাতলে জোর গুঞ্জন, ভাঙা সম্পর্ককে অবন্তিকা আরও একবার জোড়া লাগানোর চেষ্টা করলেও, ইমরান নাকি একেবারেই তাতে রাজি নন। 

তাহলে কি ইমরান খান ও অবন্তিকা মালিকের সম্পর্ক চিরদিনের মতো ছিন্ন হয়ে গিয়েছে? ঘনিষ্ঠ সূত্রে খবর, স্ত্রী অবন্তিকা মলিকের সঙ্গে আর সংসার করতে চান না ইমরান। অন্যদিকে ইমরান পত্নীও বুঝে গিয়েছেন চেষ্টা করে লাভ নেই। সব চেষ্টাই বৃথা যাবে।

২০১৯ থেকেই আলাদা থেকেন ইমরান খান ও তাঁর স্ত্রী অবন্তিকা মালিক। গত কয়েক বছরে এই দু'জনকে একসঙ্গে প্রায় কোথাও দেখা যায়নি বললেও চলে। , ২০১১ সালে ধুমধাম করে বিয়ে করার পর ২০১৯ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন এই জুটি। ইমরান-অবন্তিকার একটি মেয়েও রয়েছে। অবন্তিকার সঙ্গে না থাকলেও মেয়েকে নিয়ে মাঝেমধ্যেই সময় কাটাতে বেরিয়ে পড়েন এই প্রাক্তন বলি-অভিনেতা। আরও পড়ুন: বাবিলের ২৪তম জন্মদিন, ইরফান যেন 'ভগবান শিবের নিখুঁত ছবি', স্মরণে স্ত্রী সুতপা

আলাদা থাকলেও এখনও পর্যন্ত বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেননি কোনও পক্ষই। তবে, এবার দুজনের পথই আলাদা হওয়ার চূড়ান্ত সম্ভবনা রয়েছে বলেই জোর গুঞ্জন। গত বছর মুম্বইয়ের মেরিন ড্রাইভ অঞ্চলের পাঁচতারা হোটেল ট্রিডেন্ট-এ একটি অনুষ্ঠানে দেখা হয়ে যায় এই দু'জনের। এরপরেই তাঁদের ব্যবহার দেখে প্রত্যক্ষদর্শীদের মধ্যে শুরু হয়েছে ফিসফাস। সূত্রের খবর, একে অপরের সঙ্গে একটা সৌজন্য মূলক সাক্ষাৎও হয়েছিল। তবে কি আধুনিক প্রেমের পথে এগোচ্ছেন তাঁরা? ‘বিচ্ছেদের প্রয়োজন নেই, আমরা বন্ধুই থাকি?’, প্রশ্ন নেটিজেনের একাংশের!

 

বন্ধ করুন