বাংলা নিউজ > বায়োস্কোপ > বহুদিন পর মেয়ের হাত ধরে প্রকাশ্যে ইমরান খান, নতুন লুকে তাঁকে চেনা দায়!
মেয়ে ইমারার সঙ্গে বহু বছর পর প্রকাশ্যে ধরা দিলেন ইমরান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বহুদিন পর মেয়ের হাত ধরে প্রকাশ্যে ইমরান খান, নতুন লুকে তাঁকে চেনা দায়!

  • সদ্য ক্যামেরার সঙ্গে ধরা দিলেন ইমরান খান। মেয়ে এবং বোনকে নিয়ে সমুদ্রের ধারে বেশ কিছু সময় কাটাতে এসেছিলেন এই বলি-ব্যক্তিত্ব। তবে দর্শকরা প্রথম নজরে একেবারেই ঠাওর করতে পারেননি ইমরাকে।

২০০৮ সালে তাঁর ডেবিউ ছবি 'জানে তু ইয়া জানে না' মুক্তি পাওয়ার পরপরই আসমুদ্রহিমাচল ভারতের অষ্টাদশীদের হার্টথ্রবে পরিণত হয়েছিলেন ইমরান খান। অভিনয় কিংবা স্ক্রিন অ্যাপিয়ারেন্স কোনওটিতেই তেমন দড় না থাকলেও স্রেফ 'চকোলেট লুক' এর জন্য দর্শকদের কাছে প্রিয় হয়ে ওঠেন তিনি। তবে একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়াতে অভিনয়ের কেরিয়ার খুব বেশি দিন এগোয়নি ইমরানের। ২০১৫ সালে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে এক ছবিতে অভিনয়ের পর তাঁকে আর দেখা যায়নি কোনও ছবিতে। প্রশ্ন জেগেছিল তবে কি বলিউডকেও বিদায় জানিয়েছেন ইমরান?

সদ্য ক্যামেরার সঙ্গে ধরা দিলেন এই বলি-অভিনেতা। তবে জানিয়ে রাখা ভালো কোনওরকম বড়পর্দা,ছোটপর্দা কিংবা ওয়েব সিরিজ কিন্তু নেই এর পিছনে। পাপারাজ্জিদের ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তাতে দেখা গিয়েছে মেয়ের হাত শক্ত করে ধরে রয়েছেন ইমরান। মুখে রয়েছে মাস্ক। মেয়ে এবং বোনকে নিয়ে সমুদ্রের ধরে বেশ কিছু সময় কাটাতে এসেছিলেন এই বলি-ব্যক্তিত্ব। তবে দর্শকরা প্রথম নজরে একেবারেই ঠাওর করতে পারেননি ইমরাকে। মুখ ঢাকা মাস্ক তো ছিলই সঙ্গে প্রায় কদমছাঁট কাটানো চুলে সম্পূর্ণ অন্যরকম লাগছে নায়ককে। পাশাপাশি ভিডিও থেকেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে শারীরিক ওজনও খানিকটা বেড়েছে ইমরানের।

২০১১ সালে প্রেমিকা অবন্তিকাকে বিয়েও করেন ইমরান। ২০১৪ তে জন্ম হয় তাঁদের একমাত্র সন্তানের। বর্তমানে স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক প্রায় তলানিতে থেকেছে ইমরান খানের। এখন আলাদাই থাকেন তাঁরা। ইমরানের ছোট্ট মেয়ে থাকে তাঁর মায়ের কাছেই। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, আপাতত অভিনয় নয়, ইমরান ঝুঁকছেন সিনেমা পরিচালনার দিকেই।

বন্ধ করুন