বাংলা নিউজ > বায়োস্কোপ > Imran Khan: কোথায় হারিয়ে গেলেন ‘জানে তু..ইয়া জানে না’র নায়ক? মুখ খুললেন ইমরানের ভাইঝি
ইমরান খান

Imran Khan: কোথায় হারিয়ে গেলেন ‘জানে তু..ইয়া জানে না’র নায়ক? মুখ খুললেন ইমরানের ভাইঝি

  • সম্পর্কে আমির খানের ভাগ্নে তবুও বলিউড থেকে অকাল সন্ন্যাস নিয়েছেন ইমরান খান। কেন অভিনয় ছেড়ে দিলেন অভিনেতা? 

চকোলেট বয় ইমেজ দিয়ে কাশ্মীর থেকে কন্যাকুমারীর মন জিতে নিয়েছিল এই সুদর্শন নায়ক। প্রথম ছবিতেই ছক্কা হাঁকিয়েছিলেন। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল 'জানে তু.. ইয়া জানে না’। পরিচালকের আসনে ছিলেন আব্বাস টায়রেওয়ালা, প্রযোজনায় ছিলেন আমির খান। আর এই ছবির সঙ্গে বলিউড পেয়েছিল এক নতুন ট্যালেন্ট, ইমরান খান। সম্পর্কে আমির খানের ভাগ্নে, সকলেই ভেবেছিল বলিউডে লম্বা রেসের ঘোড়া হবেন ইমরান। কিন্তু কোথায় কী! কয়েক বছর যেতে না যেতেই অভিনয় থেকে সন্ন্যাস নিয়ে নেন ইমরান। কিন্তু অভিনেতার চিন্তায় এখনও মন কাঁদে তাঁর ভক্তদের।

ইমরান কেমন আছেন? কী করছেন? সেই নিয়ে হাজারো প্রশ্ন। অভিনেতার মানসিক অবসাদে ভোগবার কথাও বছরখানেক আগে সংবাদমাধ্যমে উঠে এসেছিল। এবার ইমরানকে নিয়ে মুখ খুললেন তাঁর ভাইঝি জায়েন মেরি খান। গত বছর জায়েনের বিয়েতে হাজির ছিলেন ইমরান, পালন করেছিলেন গুরু দায়িত্বও।

রবিবার ইনস্টাগ্রাম লাইভে এক অনুরাগী বলিউড পরিচালক মনসুর খান কন্যাকে প্রশ্ন করেন, ‘ইমরান খান আজকাল কেমন আছেন, কী করছেন?’ জবাবে জায়েন জানায়, ‘এখন বাবা হিসাবে সব দায়িত্ব পালন করছে। নিজের মতো করে দিন কাটাচ্ছে, ও খুব খুশি আছে। যখন কেউ নিজের জন্য একটু স্পেস চায় আমার মনে হয় তাদের সেই জায়গাটা দেওয়া উচিত’।

২০১১-এ আমিরের প্রযোজনায় ‘ডেলহি বেলি’-তেও নজরকাড়া অভিনয় করেছিলেন ইমরান। কিন্তু এরপর একের পর এক ফ্লপ ছবিতে জর্জরিত হয়ে পড়েন তারকা। ‘মেরে ব্রাদার কি দুলহন’, ‘মটরু কী বিজলী মণ্ডোলা’তে অভিনয় করলেও লাভ হয়নি। শেষবার কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ‘কাট্টি বাট্টি’তে দেখা গিয়েছে তাঁকে।

বছর খানেক আগে ইমরানে সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা অক্ষয় ওবেরয় জানিয়েছিলেন অভিনয় থেকে সন্ন্যাস নিয়েছেন ইমরান। নবভারত টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে ইমরানের বেস্ট ফ্রেন্ড অভিনেতা অক্ষয় ওবেরয় জানান, 'প্রত্যেক অভিনেতার কেরিয়ারেই ফ্লপ ছবি আসে। আমার বহু রয়েছে। তোমায় চেষ্টা চালিয়ে যেতে হয়, যুদ্ধ চালিয়ে যেতে হয়। তবে ও যুদ্ধটা ছেড়ে দিয়েছে। যদি যুদ্ধটা তুমি ছেড়ে দাও তাহলে তুমি আর খেলায় টিকে থাকতে পারবে না'।

ইমরানের এই অকাল সন্ন্যাসের পিছনে তাঁর ব্যক্তিগত জীবনের টালমাটাল অবস্থাই দায়ী বলে ধারণা অনেকের। দীর্ঘদিন ধরে দাম্পত্য কহলের পর ২০১৯ সাল থেকে স্ত্রী অবন্তিকার সঙ্গে আলাদা থাকতে শুরু করেছেন ইমরান। ইমরান-অবন্তিকার একটি আট বছরের কন্যাও রয়েছে। অবন্তিকার সঙ্গে না থাকলেও মেয়েকে নিয়ে মাঝেমধ্যেই সময় কাটাতে বেরিয়ে পড়েন এই প্রাক্তন বলি-অভিনেতা। জানিয়ে রাখা ভালো, আলাদা থাকলেও এখনও পর্যন্ত বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেননি কোনও পক্ষই।

বন্ধ করুন