বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Imran-Avantika: অবন্তিকার সঙ্গে উত্তাল প্রেমে রণবীর! ইমরানের সিনেমা ছাড়ায় নাম উঠছে ঋষি-পুত্রের

Ranbir-Imran-Avantika: অবন্তিকার সঙ্গে উত্তাল প্রেমে রণবীর! ইমরানের সিনেমা ছাড়ায় নাম উঠছে ঋষি-পুত্রের

ইমরান খানের সিনেমা ছাড়ায় নাম উঠছে রণবীর কাপুরের।

২০১৫ সালের পর আর সিনেমা করেননি ইমরান খান। অবসাদ, বিবাহ বিচ্ছেদ, গাড়ি-বাড়ি বিক্রি, ব্যক্তিগত জীবনে একাধিক ওঠাপড়া হয়েছিল আমিরের ভাগ্নের। হঠাৎ কেন তিনি রণবীর কাপুরের প্রসঙ্গ তুললেন?

বলিউড থেকে হঠাৎই গায়ের হয়ে গিয়েছিলেন আমির খানের ভাগ্নে, চকোলেট বয় ইমরান খান। তাঁর জানে তু ইয়া জানে না সিনেমা ঝড় তুলেছিল দর্শকদের মধ্যে। এরপর আই হেট লাভ স্টোরি, দিল্লি বেলি, মেরে ব্রাদার কি দুলহন, ওয়ান্স আফন আ টাইম ইন মুম্বই দোবারা-তে তাঁর কাজ বেশ পছন্দ হয় দর্শকদের। তবে আশ্চর্যজনকভাবে এরপরই সরে যান তিনি গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে। ২০১৫ সালে তাঁর সিনেমা ছিল কট্টি বট্টি। 

তবে বিগত কয়েক মাস ধরে ইমরান খানের ফের কাজে ফেরার কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যেই তিনি স্ত্রী অবন্তিকার সঙ্গে বিচ্ছে, গাড়ি-বাড়ি বিক্রি হয়ে যাওয়া, অবসাদ, ওজন বাড়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন। এবার সোজাসুজি আঙুল তুললেন রণবীর কাপুরের দিকে। তাঁর দাবি ঋষি-পুত্রের সঙ্গে তাঁর অনবরত তুলনা, তাঁকে ঠেলে দিয়েছিল অন্ধকারের দিকে। 

আরও পড়ুন: কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা?

জানে তু ইয়া জানে না এবং সাওয়ারিয়া ছবিগুলি প্রায় একই সময়ে এসেছিল সিনেমা হলে, যা ছিল ইমরান ও রণবীরের ডেবিউ সিনেমা। কফি উইথ করণ-এও এসেছিলেন তাঁরা একসঙ্গে। অনেকগুলো অ্যাওয়ার্ড শো-ও সঞ্চালনা করেছিলেন একসঙ্গে। ইমরান বলেন, ‘কিছু কিছু জিনিস মনে একটা বাজে প্রভাব রেখে যায়। রণবীর যদিও নিজে কখনও এই বিষয়টার মধ্যে ঢোকেনি।’

আরও পড়ুন: জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে এল ভিডিয়ো

‘রণবীর নিজের কাজ খুব মন দিয়ে করে। ও সিনেমা পাগল। গসিপ ম্যাগাজিনগুলোর মুখোরোচক ব্যাপার ছিল এটা। যদিও আমি বা রণবীর কেউ এর মধ্যে ঢুকিনি। আমার মনে আছে এখানে ওখানে আমাদের নিয়ে উলটো পালটা লেখা হত, আর আমরা নিজেদের মধ্যে কথা বলে নিতাম, 'শোন শোনা এরকম হয়েছে। আমাদের মধ্যে সব ঠিক আছে তো'?’, বলেন আমিরের ভাগ্নে। 

এদিকে, শোনা যায় ইমরান খানের প্রাক্তন স্ত্রী অবন্তিকার সঙ্গে নাকি একসময় প্রেম করেন রণবীর কাপুর। ইন্ডাস্ট্রির ‘বন্ধু’র পুরনো বউয়ের সঙ্গেও নাকি এক সময় উথাল পাথাল প্রেম ছিল ঋষি-পুত্রের। টানা পাঁচ বছর চুটিয়ে প্রেমও করেছেন অবন্তিকা ও রণবীর। আর এই সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পরপরই ইমরানের প্রেমে পড়েন অবন্তিকা। তবে তা কোনওদিনই নিজেদের মধ্যে আনতে দিতে চাননি দুই তারকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল West Indies , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.