বাংলা নিউজ > বায়োস্কোপ > চিকিৎসায় টাকার দরকার, বাঙালি গিটারিস্টকে সাহায্যের আর্জি আরমান, ইমতিয়াজদের
অঙ্কুর মুখোপাধ্যায় ও আরমান মালিক
অঙ্কুর মুখোপাধ্যায় ও আরমান মালিক

চিকিৎসায় টাকার দরকার, বাঙালি গিটারিস্টকে সাহায্যের আর্জি আরমান, ইমতিয়াজদের

  • করোনা এবং ব্রেন-স্ট্রোকের পর কোমায় আইসিইউতে রয়েছেন বলি গিটারিস্ট অঙ্কুর মুখোপাধ্যায়। চিকিৎসার জন্য প্রয়োজন ৭০ লক্ষ টাকা। পাশে দাঁড়ালেন আরমান থেকে ইমতিয়াজ। ভক্তদের কাছে সাহয্যের আর্জি তাঁদের।

বলিউডের অন্য়তম জনপ্রিয় গিটারিস্ট অঙ্কুর মুখোপাধ্যায়। বহু জনপ্রিয় গান এবং বিজ্ঞাপনের জিংগেলে গিটার বাজিয়েছেন তিনি। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। পাশাপশি ব্রেন স্ট্রোক হয়েছে। কোমায় রয়েছেন অঙ্কুর। গত ১৬ এপ্রিল থেকে আইসিইউতে চিকিৎসা চলছে তাঁর। তবে চিকিৎসার জন্য প্রায় ৭০ লক্ষ টাকার প্রয়োজন।

গিটার বাদক অঙ্কুর মুখোপাধ্যায়ের বোন পরমা তাঁর চিকিৎসার জন্য সামাজিক মাধ্যমে সাহায্য চেয়েছেন নেটিজেনদের কাছ থেকে। চলচ্চিত্র নির্মাতা ইমতিয়াজ আলি, সংগীত শিল্পী অমল মালিক, আরমান মালিক এবং আরও অনেকে সাহায্যের জন্য তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন এবং ভক্তদের কাছে সাহায্য প্রার্থনা করে পোস্ট করেছেন। 

গায়ক আরমান মালিক ভক্তদের কাছে সাহায্য প্রার্থনা করে লিখেছেন, ‘অঙ্কুর মুখোপাধ্যায় এমন একটি নাম যা আপনি খুব বেশি শোনেননি, তবে আমি আপনাকে বলি তিনি আপনার প্রায় সমস্ত প্রিয় গান এবং বিজ্ঞাপনের জিংগেলে গিটার বাজিয়েছেন। নিঃসন্দেহে তিনি আমাদের দেশের সেরা গিটারিস্ট!’ পাশাপাশি তাঁর চিকিৎসায় সাহায্যের জন্য ভক্তদের কাছে আর্জি জানিয়ে একটি লিঙ্ক জুড়ে দিয়েছেন।

পরিচালক ইমতিয়াজ আলি নিজের সামাজিক মাধ্যমে অঙ্কুরের সঙ্গে ছবি পোস্ট করেছেন। পাশাপাশি ভক্তদের কাছে সাহায্য প্রার্থনা করে সাহায্যের হাত বাড়িয়ে দিতে বলেছেন। বলিউডের অনেকেই গিটারিস্ট অঙ্কুর মুখোপাধ্যায় পাশে এসে দাঁড়িয়েছেন চিকিৎসার জন্য। এমনকি সমাজিক মাধ্যমে ইন্ডাস্ট্রির সহকর্মী, ভক্তদের কাছে সাহায্যের আর্জি জানিয়েছেন।

প্রসঙ্গত, ৪৭ বছর বয়সী গিটারিস্ট অঙ্কুর মুখোপাধ্যায়ের বাবা চলতি বছর জানুয়ারি মাসে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর মা করোনা আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি বর্ডার, পিয়া বাসান্তি, দেব ডি, ওমকারা, পরিণীতা, রাজনীতি, তারে জামিন পার, থ্রি ইডিয়টস, লুটেরা, বরফি, আন্ধাধুন, গুলোবো সিতাবো সহ একাধিক জনপ্রিয় ছবির গানে কাজ করেছেন।

বন্ধ করুন