বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: প্রতারক প্রেমিক সুকেশের কাছ থেকে কী উপহার পেয়েছেন? তালিকা নিয়ে পুলিশে হাজিরা জ্যাকলিনের
লাগাতার জেরার মুখে জ্যাকলিন (PTI)

Jacqueline Fernandez: প্রতারক প্রেমিক সুকেশের কাছ থেকে কী উপহার পেয়েছেন? তালিকা নিয়ে পুলিশে হাজিরা জ্যাকলিনের

  • প্রতারক সুকেশকে ভালোবেসে মহাফ্যাসাদে জ্যাকলিন, আজ ফের দিল্লি পুলিশের জেরার মুখে অভিনেত্রী। 

প্রতারক সুকেশকে ভালোবেসে মহাফ্যাসাদে জ্যাকলিন ফার্নান্ডিজ। রবিবারের পর আজ ফের দিল্লি পুলিশের জেরার মুখে অভিনেত্রী। এদিন বেলা গড়াতেই মাস্কে মুখ ঢেকে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং-এ হাজির হন জ্যাকলিন। থমথমে চোখ-মুখ, পরনে জিনস আর ব্লেজার- গাড়ি থেকে নেমে চটজলদি ভিতরে প্রবেশ করেন জ্যাকলিন। সঙ্গে ছিল অভিনেত্রীর আইনজীবীও।

এদিন ইকোনমিক অফেন্স উইং-এর মন্দির মার্গের অফিসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জ্যাকলিনকে। গত বুধবার ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় টানা ৮ ঘন্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে। শুধু জ্যাকলিন নন, এই মামলার অপর অভিযুক্ত পিঙ্কি ইরানির সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হয় জ্যাকলিনকে। সূত্রের খবর, পিঙ্কির সূত্র ধরেই কনম্যান সুকেশের সঙ্গে আলাপ জ্যাকলিনের।

সোমবার দিল্লি পুলিশের দফরতে জ্যাকলিন
সোমবার দিল্লি পুলিশের দফরতে জ্যাকলিন (PTI)

দিল্লি পুলিশ সূত্রে খবর, এদিন জ্যাকলিনকে সুকেশের কাছ থেকে প্রাপ্ত উপহারের তালিকায় দিতে হবে পুলিশকে। সুকেশের থেকে বিলাসবহুল গাড়ি, প্রাইভেট জেটের খরচ, দামি পোশাক, ব্র্যান্ডেড ব্যাগ থেকে শুরু করে ঘোড়া, বিড়ালের মতো উপহারও পেয়েছেন জ্যাকলিন। তারই বিস্তারিত হিসাব দিতে হবে পুলিশকে।

বর্তমানে জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর একাধিক হাই-প্রোফাইল ব্যক্তির থেকে টাকা হাতিয়েছেন, যার অন্যতম ফর্টিস হেলথকেয়ার প্রোমোটার শিবিন্দর মোহন সিং-এর স্ত্রী অদিতি সিং। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে গত কয়েকমাস ধরেই বিতর্কে অভিনেত্রী। গত মাসেই ইডি-র তরফে দিল্লি হাইকোর্টে পেশ করা সাপ্লিমেন্টারি চার্জশিটে অভিযুক্ত তালিকায় নাম রয়েছে জ্যাকলিনের। এতেই অভিনেত্রীর বিপদ কয়েকগুণ বেড়েছে।

অতীতে সুকেশের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল জ্যাকলিনের। নিজের মুখে একথা জানিয়েছেন জেলবন্দি কনম্যান। দুজনের একাধিক অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে নেটদুনিয়ায়।

এই মামলাতে নোরা ফতেহি-কেও জিজ্ঞাসাবাদ করেছে ইডি এবং দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। পাশাপাশি জেরায় এও জানা গিয়েছে জ্যাকলিনের এজেন্ট প্রশান্তকেকে দামী বাইক উপহার দিয়েছিল সুকেশ। প্রশান্ত পুলিশকে জানিয়েছে জ্যাকলিনের ঘনিষ্ঠ হতেই এমনটা করেছিল সে। প্রশান্ত বারণ করলেও জোর করেই বাইকটি প্রশান্তের বাড়িতে পাঠানো হয়। সব দাবি মিলিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন