বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava: লাইফ সাপোর্টে থাকা রাজুর সঙ্গে সেলফি তোলবার জেদ! ICU-তে পৌঁছে গেল ফ্যান, তারপর..

Raju Srivastava: লাইফ সাপোর্টে থাকা রাজুর সঙ্গে সেলফি তোলবার জেদ! ICU-তে পৌঁছে গেল ফ্যান, তারপর..

কে কেমন কাণ্ড!

মৃত্যুর সঙ্গে লড়াই জারি, গুরুতর অসুস্থ রাজুর সঙ্গে সেলফি তুলতে ICU-তে ফ্যান! এমন ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ কমেডিয়ানের পরিবার। 

হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Shrivastav)। গত ১২ দিন ধরে জ্ঞান ফেরেনি তাঁর, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ‘ফাইটার’ রাজু। তাঁর 'ব্রেন ডেথ'-এর খবরও বার কয়েক সামনে এসেছে, যদিও কমেডিয়ানের ম্যানেজার জানান, ‘এখবর নেহাত ভুয়ো এবং ভিত্তিহীন’। এই মুহূর্তে দিল্লি AIIMS-এ চিকিৎসাধীন রাজু শ্রীবাস্তব। আগের চেয়ে ভালো আছেন কমেডিয়ান। তাঁর রক্তচাপ এখন স্বাভাবিক, এমনকী বাইরে থেকে অক্সিজেনের জোগান ১০% কম করা হয়েছে। 

রাজুর সঙ্গে সেলফি নিতে ICU-কে ফ্যান-

এর মাঝেই অন্য বিপত্তির শিকার রাজু শ্রীবাস্তব। লাইফ সাপোর্টে থাকা কৌতুকাভিনেতার সঙ্গে সেলফি তোলার হিড়িক! ঘটনায় তাজ্জব হাসপাতাল কর্তৃপক্ষও। এমনকী নিরাপত্তার বেড়াজাল টপকে রাজু শ্রীবাস্তবের সঙ্গে সেলফি তুলতে আইসিইউ-তে ঢুকে পড়ে এক অনুরাগী! ঘটনাটি তিন দিন আগের। সূত্রের খবর, AIIMS-এর আইসিইউ-তে কারুর অনুমতি ছাড়া ঢুকে পড়ে অচৈতন্য রাজুর সঙ্গে সেলফি তোলা শুরু করে এক যুবক। এরপর হাসপাতালের স্টাফেদের এমনটা নজরে আসতেই তড়িঘড়ি সিকিউরিটি ডেকে ওই যুবককে বার করে নিয়ে যাওয়া হয়। 

বাড়ানো হল নিরাপত্তা

এই ঘটনায় যথেষ্ট বিরক্ত কমেডিয়ানের পরিবার। ঘটনার পর থেকেই রাজুর ঘরের বাইরে নিরাপত্তা রক্ষী মোতায়েন করা হয়েছে। এমনিতেই আইসিইউ-তে থাকা রোগীর সঙ্গে দেখা করতে চিকিৎসকের বিশেষ অনুমতি লাগে, সে জায়গায় ওই যুবক কী করে ঢুকে পড়ল সবার চোখে ধুলো দিয়ে, তা সত্যিই চমকে দেওয়া মতো। এই মুহূর্তে পরিবারের লোকেদের ও রাজুর কেবিনে ঢোকার অনুমতি দিচ্ছেন না চিকিৎসকরা।

এই মুহূর্তে AIIMS-এর দ্বিতীয় তলের ICU-তে রাজু শ্রীবাস্তব ছাড়াও আরও ৯ জন রোগী ভর্তি রয়েছেন। কমেডিয়ানের চিকিৎসার স্বার্থে দেশের সেরা নিউরোলজিস্টরা চেষ্টা চালাচ্ছেন। ধীরে ধীরে চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। 

এখন কেমন আছেন রাজু শ্রীবাস্তব?

রাজুর বর্তমান শারীরিক পরিস্থিতি কেমন? অভিনেতা শেখর সুমন জানিয়েছেন, ‘…ওর অঙ্গ প্রত্যঙ্গ সঠিকভাবে কাজ করছে। যদিও এখনও জ্ঞান ফেরেনি। তবে চিকিৎসকরা জানাচ্ছেন, রাজু ধীরে ধীরে সুস্থ হচ্ছে। মহাদেব সহায় হয়েছেন। হর হর মহাদেব’।

গত ১০ই অগস্ট জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হার্ট অ্যাটাকের শিকার হন এই কৌতুকাভিনেতা। হৃদরোগে আক্রান্ত হওয়ার দিনেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল স্ট্যান্ড আপ কমেডিয়ানের। তবে এখনও অচেতন অবস্থায় রয়েছেন রাজু শ্রীবাস্তব, তাঁকে রাখা হয়েছে লাইফ সাপোর্টে।

বায়োস্কোপ খবর

Latest News

অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সন্দীপ, স্তম্ভিত অনুরাগীরা Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.