বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan: চার সন্তানের জন্ম দেওয়ার পর সইফ-এর ‘বুদ্ধি’ বেড়েছে! কেন একথা বললেন শর্মিলা?
সইফ ও শর্মিলা। 
সইফ ও শর্মিলা। 

Saif Ali Khan: চার সন্তানের জন্ম দেওয়ার পর সইফ-এর ‘বুদ্ধি’ বেড়েছে! কেন একথা বললেন শর্মিলা?

  • এখনও ছোট নাতির মুখ দেখার সুযোগ হয়নি অভিনেত্রীর!

কথাতেই আছে, মায়ের কাছে সন্তান কখনোই বড় হয় না। সেই ছোট্টটাই থাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বর্ষীয়ান অভিনেত্রী শর্মালা ঠাকুরকে কথা বলতে শোনা গেল সইফ আলি খান-কে নিয়ে। শর্মালা জানালেন চার সন্তানের বাবা হওয়ার পর সইফ আরও পরিণত হয়েছেন। এখন সে একজন ‘ভালো পিতা’। 

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শর্মিলা জানিয়েছেন বর্তমানে সইফের হবি রান্না করা আর বই পড়া। পতৌদি পরিবারের এই মুখ্য সদস্য জানান, ‘আমি ইয়ে দিল্লেগি বা সইফের পুরনো সাক্ষাৎকার দেখে ভাবি সেগুলো কতটা হাস্যকর। বর্তমানে ও চার সন্তানের বাবা আর একজন খুব ভালো শেফ। ওর আরেকটা ভালো হবি হল বই পড়া। সঙ্গে ও অনেক পরিণত হয়েছে। যা আমাকে খুশি দেয়।’

সইফের ছোট ছেলে জাহাঙ্গীরকে এখনও দেখার সুযোগ পাননি শর্মিলা। লকডাউনে ছেলে ও তাঁর পরিবারের থেকে আলাদা ছিলেন। শর্মিলা জানান, অসুস্থতার জন্য আমি এখন বেশি ট্র্যাভেল করতে পারি না। তবে আশা করছি খুব শীঘ্রই দেখা হবে।

২০১৬-তে তৈমুরের জন্মের পর ২০২০ সালে ফের মা হওয়ার খবর দেন করিনা। এবং ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে জন্ম হয় জাহাঙ্গীরের। করিনার আগে অমৃতার সঙ্গে বিয়ে থেকেও সইফের দুই সন্তান রয়েছে-- ইব্রাহিম ও সারা। অভিনয় জগতে পা রাখার পর বেশ কিছুবার সারাকে বাবার সঙ্গে দেখা গিয়েছে টিভিতে। সেখানে মেয়ে-বাবার বন্ডিং ধরা পড়েছে ক্যামেরায়। 

জেহ আর টিম-এর ব্যাপারে করিনা জানিয়েছেন, ‘টিম পুরো ওর বাবার মতো। আর জেহ-কে আমার মতো দেখতে লাগে এখন পর্যন্ত। টিম ছটফটে-প্রাণবন্ত। আর জেহ ৩ মাস বয়সে অনেক বেশি শান্ত দাদার থেকে।’

বন্ধ করুন