বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ইংল্যান্ডের ঠাণ্ডা আবহওয়ায় বউকে জড়িয়ে ধরলেন বিরাট, রইল বিরুষ্কার মিষ্টি ছবি
প্রেমে টুইটম্বুর বিরুষ্কা

Virat-Anushka: ইংল্যান্ডের ঠাণ্ডা আবহওয়ায় বউকে জড়িয়ে ধরলেন বিরাট, রইল বিরুষ্কার মিষ্টি ছবি

  • Virat-Anushka: ইংল্যান্ডে শীতের সকালে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা, বউয়ে জড়িয়ে আদুরে ছবি পোস্ট প্রাক্তন ভারত অধিনায়কের। 

মরু শহরে এশিয়া কাপ পর্ব মিটতেই লন্ডনে বউ-বাচ্চার কাছে উড়ে গিয়েছেন বিরাট কোহলি। আপতত লন্ডনে ‘চাকদা এক্সপ্রেস'-এর শ্যুটিং সারছেন অনুষ্কা। পাশাপাশি বরের সঙ্গেও কাটাচ্ছেন কোয়ালিটি টাইম। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে বিরাটের সঙ্গে কফি খেতে বেরিয়ে পড়েছিলেন অনুষ্কা। সেই ঝলক উঠে এসেছিল নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। আর মঙ্গলবার বিরাট শেয়ার করলেন অনুষ্কার সঙ্গে একটি স্নিগ্ধ ছবি।

সূর্যের কিরণে স্নাত বিরুষ্কা, পরস্পরের সঙ্গ সকটা করে তুলল সুন্দর। এই ‘বিউটিফুল মর্নিং’-এর ঝলক দেখে খুশি ভক্তরাও। ছবিতে সবুজ ঘাসে মোড়া মাঠের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে দুজনকে। পিছনে খোলা নীল আকাশ, আর গাছগাছালি চোখে পড়বে। অনুষ্কার পরনে সবুজ সোয়েটার, বিরাট পরে আছেন নীল রঙা উলের জাম্পার। বেনি টুপিতে মাথা ঢাকা দুজনের, বোঝাই যাচ্ছে ইংল্যান্ডে শীত জাঁকিয়ে পড়েছে।

সোমবারই বিরাটের সঙ্গে কফি ডেটের ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। বিদেশের আধঢাকা এক ক্যাফেতে বসে চুমুক দিয়েছেন দু'জনে। তার সঙ্গে চলেছে আড্ডা, হাসাহাসি। দীর্ঘসময় ধরে খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছিল বিরাট, অবশেষে আফগানদের বিরুদ্ধে এশিয়া কাপের শেষ ম্যাচে ৭১তম শতরান করেন বিরাট। দীর্ঘ আড়াই বছর পর সেই শতরান করে স্ত্রী ও মেয়েকে সেটি উৎসর্গ কেরছিলেন বিরাট। উত্তর দিয়েছেন অনুষ্কাও। ম্যাচ শেষে বিরাটের শতরানের ছবি পোস্ট করে তিনি লেখেন, 'তোমার সঙ্গে সব সময় আছি। সব কিছুর মধ্যে তোমার পাশে থাকব।'

মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস'-এর সঙ্গেই রুপোলি পর্দায় অনুষ্কা। শেষবার তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে, জিরো ছবিতে। ঝুলনের জীবনীচিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন বিরাট-ঘরণী। মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই প্রসিত রায়ের ছবি ‘চাকদহ এক্সপ্রেস’।

আরও পড়ুন-যৌনসঙ্গম করেনি, এমনকি চুমুও খায়নি,এমন নায়িকাই খুঁজত পরিচালকরা! বিস্ফোরক মহিমা

ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অভিনেত্রীর ভাই কারনিশের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

বন্ধ করুন