বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের খবর চেপে রেখেছিলেন,সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন স্বপ্না চৌধুরি
ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন স্বপ্না চৌধুরি
ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন স্বপ্না চৌধুরি

বিয়ের খবর চেপে রেখেছিলেন,সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন স্বপ্না চৌধুরি

  • আচমকাই হরিয়ানার জনপ্রিয় গায়িকা তথা ডান্সার স্বপ্না চৌধুরি প্রকাশ্যে আনলেন নিজের ছেলের ছবি।

অক্টোবর মাসেই মা হওয়ার সুখবরটা জানিয়েছিলেন বিগ বসের ঘরের প্রাক্তন প্রতিযোগি স্বপ্না চৌধুরি।চলতি বছরের শুরুতেই চুপিসারে বিয়ে করে নেন বিগ বস সিজন ১১-র এই চর্চিত প্রতিযোগী। দীর্ঘ দিনের বন্ধু বীর সাহুর সঙ্গেই গাঁটছড়া বাঁধেন তিনি।

বেশ কিছুদিন ধরেই সামাজিক মাধ্যমে তিনি সক্রিয় ছিলেন না। বন্ধ রেখেছিলেন নিজের নাচের অনুষ্ঠানও। বিয়ের কথাও সামাজিক মাধ্যমে ছবি পোস্টের পরই জানতে পারেন সকলে। চলতি বছর জানুয়ারি মাসেই গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বীর এবং স্বপ্না। সেই নিয়ে ওঠা গুঞ্জনেরও জবাব দিয়েছেন তিনি। জানান তিনি কখন বিয়ে করবেন , কিভাবে করবেন সেটা একান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। এই নিয়ে কোনোরকম মন্তব্য বা অযথা নাক গলানো, কৌতূহল তিনি বরদাস্ত করবেন না।

 ৪ঠা অক্টোবর মা হয়েছেন স্বপ্না,সংবাদ মাধ্যমে এই খবর ফাঁস হওয়ার দিন কয়েক পর ফেসবুক লাইভে বাবা হওয়ার কথা স্বীকার করে নেন স্বপ্নার স্বামী বীর সাহু। তবে স্বপ্না মা হওয়ার ব্যাপারে এতদিন মুখ খোলেননি। প্রায় আড়াই মাস পর ছেলেকে কোলে নিয়ে সামনে এলেন তিনি।  ছবিতে বেগুনি রঙের সোয়েট টি-শার্টে পাওয়া গেল স্বপ্নাকে। খোলা চুল, মাথায় উলের টুপি, ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন তারকা। তবে ছেলের মুখ কিন্তু এখনই প্রকাশ্যে আনেননি, এমনকি ছেলের নামও শেয়ার করে নেননি অনুরাগীদের সঙ্গে।

অন্যদিকে, স্বপ্নার বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। জানা যায়, হরিয়ানার বেশ কয়েকজন যুবক রটিয়েছেন বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন স্বপ্না। তা শুনে রেগে গিয়ে যুবকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন স্বপ্নার স্বামী। ঘটনা নিয়ে বীর সাহুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে এমনটাই খবর। যদিও এবিষয় স্বপ্না অথবা বীর সাহুর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

 

 

বন্ধ করুন