বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: ড্যাডিকে মিথ্যে বলে বাবিনের সঙ্গে ঘুরতে যাচ্ছে গুনগন, ধরা পড়লেই কেলো!
ঘুরতে যাচ্ছে বাবিন-গুনগুন। (ছবি-হটস্টার)
ঘুরতে যাচ্ছে বাবিন-গুনগুন। (ছবি-হটস্টার)

Khorkuto: ড্যাডিকে মিথ্যে বলে বাবিনের সঙ্গে ঘুরতে যাচ্ছে গুনগন, ধরা পড়লেই কেলো!

‘মা লক্ষ্মী’কে ফিরিয়ে আনতে নতুন প্ল্যান ছকেছে বাবিনের পরিবার। 

‘খড়কুটো’ ধারাবাহিকের সমস্ত টেনশন কেটে গিয়েছে। বাবিনের পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে গুনগুনের। এমনকী, ইউনিভার্সিটির শেষে লুকিয়ে দেখা করা; শ্বশুরবাড়ি আসা-- সবই চলছে। যদিও গুনগুনের ড্যাডি কৌশিকবাবু জানেন তাঁর মেয়ে-জামাইয়ের সত্যিটা! কিন্তু, সেটা এখনও বুঝতে দেননি কাওকে। এর মাঝেই ‘মা লক্ষ্মী’কে ফিরিয়ে আনার নতুন পরিকল্পনা করে ফেলল বাবিনের পরিবার। 

জ্যাঠাইকে জানানো হয়েছে পরিবারের সকলে মিলে ঘুরতে যাওয়া হবে। আর এই ঘোরায় সামিল হবে গুনগুনও। পুটু পিসির মতে, কৌশিকবাবু সত্যি জানলে কিছুতেই মেয়েকে ছাড়বে না। এদিকে গুনগুনও ঘুরতে যাবেই। আর তারপরেই সব সত্যি জেনে গুনগুনকে আর ওবাড়িতে ঢুকতে দেবেন না তিনি। ফলে ঘরের বউ ঘরে ফিরবে। আর কিছুদিন মেয়ের থেকে দূরে থাকলে রাগ কমে যাবে কৌশিকবাবুরও।

গুনগুনের জা মিষ্টির মেয়েকে নিয়ে ঝামেলা লেগেছিল ‘খড়কুটোয়’। পুচুসোনার ওপর গুনগুনের অতিরিক্ত দখলদারি মেনে নিতে পারেনি মিষ্টি। দুই জায়ের ঝামেলায় হাত থেকে পড়ে যায় একরত্তি। আর তারপরই পরিবারের তরফ থেকে অপমান করা হয় ‘অবুঝ’ গুনগুনকে। 

মেয়ের অপমান সহ্য করতে না পেরে গুনগুনকে নিয়ে যান কৌশিকবাবু। যদিও বাড়ির বউ চলে যাওয়ার কিছুদিনের মধ্যেই ভুল ভাঙে বাবিনের গোটা পরিবারের। সকলেই ক্ষমা চায় গুনগুনের কাছে। শেষমেশ তাকে ডাকাতি করে নিয়ে আসে বাড়িতে। আর তারপর থেকেই চলছে লুকিয়ে দেখা! ড্যাডিকে মিথ্যে বলে নিজের বরের সঙ্গেই প্রেম করছে গুনগুন। 

বন্ধ করুন