বাড়ি > বায়োস্কোপ > করোনা সতর্কতায় ঘরবন্দি দীপিকা, কেমনভাবে এই সময়কে কাজে লাগাচ্ছেন নায়িকা?
নিজেকে আরও বেশি সময় দিচ্ছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
নিজেকে আরও বেশি সময় দিচ্ছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সতর্কতায় ঘরবন্দি দীপিকা, কেমনভাবে এই সময়কে কাজে লাগাচ্ছেন নায়িকা?

করোনার সময়ে বাইরে বার হওয়ার উপায় নেই তাই ঘরে বসে নিজেকে একটু বেশি সময় দিচ্ছেন দীপিকা। নিচ্ছেন ত্বকের যত্ন।

বিশ্বজুড়ে করোনার কবলে জর্জরিত মানুষের জীবনযাত্রা। বাদ নেই তারকারাও। বন্ধ শ্যুটিং। তালাবন্ধ সিনেমা হল থেকে জিম। তাই ঘরবন্দি হয়েই দিন কাটাচ্ছেন দীপিকা,ক্যাটরিনা,জ্যাকলিন, বরুণরা। কাজের ব্যস্ততার জন্য এমনতি বিশেষ বাড়িতে থাকার সুযোগ হয়না এইসব তারকাদের। তাই করোনার কারণে হলেও ঘরে থাকার এই সময়টা ভালোভাবেই কাজে লাগাচ্ছেন তাঁরা। এই যেমন ধরুন দীপিকা পাড়ুকোন-বাড়ি বসে নিজের ত্বকের যত্ন নিচ্ছেন আর জামাকাপড় গুছিয়ে রাখছেন। দীপিকা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন যে নীল-সাদা ট্রাইপ নাইটস্যুটে দেখা মিলল নায়িকার। হাতে ফেস ম্যাসেজার। ক্যাপশনে রণবীর ঘরনি লিখেছেন, ‘COVID-19-র সময়ে কিছু গুরুত্বপূর্ণ কাজ’।

দীপিকা পাড়ুকোন অবসর সময়ে নিজের জামাপাপড় গুছিয়েও রাখছেন, সেই ঝলকও ইনস্টাগ্রামে তুলে ধরেছেন নায়িকা।


মঙ্গলবার দীপিকা সেফ হ্যান্ড চ্যালেঞ্জও নেন। টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী, যেখানে দেখা যায় মুখে মাস্ক পরে চিকিত্সকদের পরামর্শ মতোই ভালোভাবে সাবান দিয়ে হাত ধুচ্ছেন দীপিকা।


করোনা সতর্কতা ছড়িয়ে দিতে দীপিকাকে এই ভিডিয়ো পোস্ট করার জন্য টুইট বার্তায় মনোনীত করেছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেল Tedros Adhanom Ghebreyesus টেডরস অধানম গোবিয়াসেস। দীপিকা এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন বিরাট কোহলি, রজার ফেডারর, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো তারকাদের।

বিশ্বে করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দু লক্ষ ছুঁইছুঁই। ভারতেও প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এখনও পর্যন্ত ১৪৭ জন COVID-19 আক্রান্ত হয়েছেন, মৃত্যু হয়েছে তিনজনের। ভারতে করোনাভাইরাস সংক্রমনের সংখ্যক সবচেয়ে বেশি মহারাষ্ট্রে। তাই বলিউড জুড়ে জারি কড়া সতর্কতা।

বন্ধ করুন