বাংলা নিউজ > বায়োস্কোপ > Inaaya Naumi Kemmu: নিজের জামাকাপড় নিজেই ভাঁজ করছেন বছর ৪-এর ইনায়া, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটপাড়া

Inaaya Naumi Kemmu: নিজের জামাকাপড় নিজেই ভাঁজ করছেন বছর ৪-এর ইনায়া, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটপাড়া

মেয়ে ইনায়ার ভিডিয়ো শেয়ার করেছেন সোহা

ইনস্টাগ্রামে মেয়ে ইনায়ার একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোহা আলি খান। ভিডিয়োতে দেখা গিয়েছে জামাকাপড় ভাঁজ করছে বছর ৪-এর খুদে ইনায়া।

মেয়ে ইনায়া নাওমি খেমুর দুষ্টু-মিষ্টি ভিডিয়ো প্রায়শই নেটমাধ্যমের পাতায় শেয়ার করেন অভিনেত্রী সোহা আলি খান। জামাকাপড় ভাঁজ করছে বছর ৪-এর খুদে ইনায়া, শনিবার ইনস্টাগ্রামের পাতায় এমনই একটি ভিডিয়ো শেয়ার করেন সোহা।

ভিডিয়ো শেয়ার করে সোহা লেখেন, ‘শনিবারের সকালগুলি কাজের জন্য - এবং আমরা সবাই কাজ করি! #উইকএন্ড #choresforkids’। অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন মন্তব্য করেছেন, ‘ওহ কিউটনেস।’ গায়িকা শালমালি খোলগাদে লিখেছেন, ‘এই শিশুটি বড় হয়ে কী হয় তা দেখার জন্য আমি সত্যিই আগ্রহী।’ এক ভক্ত বলেছেন, ‘এটি খুব সুন্দর!’ আরেকজন বললেন, ‘এটা খুবই ভালো.. বাচ্চাদের এই দৈনন্দিন কাজগুলি শেখা দরকার।’ আরও পড়ুন: অর্জুনের সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’ গানে ফাটিয়ে নাচ মালাইকার! চরম ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস

২০০৯ সালে ‘ঢুন্ডতে রেহে যাওগে’ ছবিতে কাজ করার সময়ই প্রথম পরিচয় হয় কুণাল-সোহার। দ্বিতীয় ছবি ‘৯৯’-এ কাজ করার সময় তাঁরা একে অপরের কাছাকাছি আসেন। সম্পর্কে থাকার পর প্যারিসে রোম্যান্টিক ভাবে সোহাকে প্রোপোজ করেন কুণাল। ২০১৫ সালের ২৫ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। আরও পড়ুন: মেয়ে মিশার জন্মদিন, এক পার্টিতে হাজির শাহিদের বাবা-মা নীলিমা, পঙ্কজ কাপুরও!

২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর দম্পতির কোল আলো করে আসে ফুটফুটে ইনায়া।কেন এই নাম? মূলত ‘ইনায়া’ একটি আরবি শব্দ। যার অর্থ ঈশ্বরের উপহার। ক্ষেত্র বিশেষে অর্থ আলাদাও হতে পারে।

বিয়ের আগে বেশ কিছু বছর তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়ের আগে থেকেই লিভ-ইন করতে শুরু করেছিলেন এই দম্পতি। দুই তারকার সম্পর্কের রসায়ন নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়। তাঁদের সোশ্যাল মিডিয়া পিডিএ হামেশাই ভালোবাসার রঙ ছড়ায়। আরও পড়ুন: ভারতে ফিরেই প্রথম ফটোশ্যুট হারনাজের, ডিপ-নেক কালো গাউনে বোল্ড লুকে মিস ইউনিভার্স

চলতি বছরই সোহা আলি খান এবং কুণাল খেমু 'ইন্নি এন্ড বোবো' সিরিজ থেকে তাদের প্রথম শিশুদের বই লঞ্চ করেছেন। এটি একটি শিশুদের বই। ‘ইন্নি এন্ড বোবো’ বইটি সোহা এবং কুণালের চার বছরের মেয়ে ইনায়া নাওমি খেমু এবং তার নতুন ছোট কুকুরছানা বোবোর মধ্যে সম্পর্কের গল্প। 

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সোহা লিখেছিলেন, ‘সহ-লেখক হিসেবে এটি আমাদের প্রথম শিশুদের বই। সমস্ত শিশু একটি আদুরে সঙ্গী চায়। এবং ইন্নির জন্য সেই সঙ্গী হবে তার নতুন ছোট কুকুরছানা, বোবো! একে অপরের মধ্যে বন্ধুত্ব খুঁজে পাবে তাঁরা। পারিবারিক আদুরে গল্প। এমন গল্প যেখানে ভালোবাসা উজাড় করে দিয়েছি আমরা। ইন্নি এন্ড বোবো বইয়ের সিরিজে এটি প্রথম!’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.