বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের KBC 13-তে অংশগ্রহণ; ইনক্রিমেন্ট আটকে দেওয়া হল কোটা রেলওয়ে কর্মী দেশবন্ধুর, দেওয়া হল চার্জশিট
অমিতাভের সঙ্গে হট সিটে দেশবন্ধু। 
অমিতাভের সঙ্গে হট সিটে দেশবন্ধু। 

অমিতাভের KBC 13-তে অংশগ্রহণ; ইনক্রিমেন্ট আটকে দেওয়া হল কোটা রেলওয়ে কর্মী দেশবন্ধুর, দেওয়া হল চার্জশিট

  • অমিতাভের সঙ্গে KBC খেলায় সমস্যায় পড়লেন দেশবন্ধু পাণ্ডে! ৩ বছর বাড়বে না মাইনে, হাতে পেলেন চার্জশিট। 

কোটা-র বাসিন্দা দেশবন্ধু পাণ্ডে সম্প্রতি অমিতাভের সঙ্গে খেলেছেন ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র ১৩ নম্বর সিজন। যার ফল এখন তাঁকে ভোগ করতে হচ্ছে, যা তিনি স্বপ্নেও ভাবেননি। ২৭ অগস্ট রবিবার অমিতাভের সঙ্গে হট সিটে বসেন দেশবন্ধু। খুব ভালো খেলছিলেন এবং ১১ নম্বর প্রশ্নের উত্তর ভুল দেওয়ায় তিনি আউট হয়ে যান শো থেকে। জিতেছেন ৩ লাখ ৪০ হাজার টাকা। পাণ্ডে-র হাতে তখনও একটি লাইফলাইন ছিল। কিন্তু তিনি সেটা ব্যবহার করেননি। শো-র সময় বারবার অমিতাভের প্রশংসা করতে দেখা গিয়েছে পাণ্ডেকে, নিজের জীবনের অনুপ্রেরণা হিসেবেও অমিতাভেরই নাম নিয়েছেন তিনি!

তবে ৩ লাখ ৪০ হাজার জেতার ফল এবার ভোগ করতে হচ্ছে দেশবন্ধু পাণ্ডেকে। ভারতীয় রেলের এই কর্মচারী নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, এবং শো থেকে জেতা চেক সবাইকে দেখিয়ে নিজের খুশি জাহির করতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই ভিডিওতেই ভারতীয় রেলের কাছ থেকে পাওয়া চার্জশিট সকলকে দেখান তিনি।

সেই চার্টশিটে লেখা আছে আগামী ৩ বছর তাঁর ইনক্রিমেন্ট আটকে দিয়েছে কতৃপক্ষ। যদিও এই নিয়ে কোনও কথা বলেননি তিনি। তবে কোটা রেলওয়ে কতৃপক্ষের এই সিদ্ধান্তের তুমুল সমালোচনা হয়েছে। অনেকেই এই সিদ্ধান্তের নিন্দা করেছেন। 

শো-তে ভাগ নেওয়ার জন্য দেশবন্ধু মুম্বইতে ছিলেন ৯ থেকে ১৩ অগস্ট। তিনি কিছুদিনের ছুটি চেয়ে কতৃপক্ষের কাছে আগেই আবেদন করেছিলেন। কিন্তু জানা গিয়েছে, কোটা রেলওয়ের পক্ষ থেকে তাঁর এই ছুটি অনুমোদন করা হয়নি। 

প্রসঙ্গত, ২৩ অগস্ট থেকে শুরু হয়েছে কেবিসি ১৩-র পথ চলা। লাইভ অডিয়েন্সদের সামনেই সম্প্রচারিত হচ্ছে শো। যদিও গত বছর করোনার কারণে বন্ধ রাখা হয়েছিল দর্শক প্রবেশ। তাই এবার দর্শকরা উপস্থিত থাকায় ফিরে এসেছে অডিয়েন্স পোল হেল্পলাইনও।

বন্ধ করুন