বাংলা নিউজ > বায়োস্কোপ > IND vs PAK: পন্ত বাউন্ডারি হাঁকাতেই দুবাই স্টেডিয়ামে লাফিয়ে উঠলেন প্রাক্তন প্রেমিকা উর্বশী! রইল ভিডিয়ো
পন্তের জন্য মাঠে গলা ফাটালেন উর্বশী
পন্তের জন্য মাঠে গলা ফাটালেন উর্বশী

IND vs PAK: পন্ত বাউন্ডারি হাঁকাতেই দুবাই স্টেডিয়ামে লাফিয়ে উঠলেন প্রাক্তন প্রেমিকা উর্বশী! রইল ভিডিয়ো

  • ভারত-পাক মহারণ দেখতে স্টেডিয়ামে হাজির বলি সুন্দরী উবর্শী রাউতেলা। পন্তের চিয়ারলিডারের ভূমিকায় অভিনেত্রী! 

ফের একবার বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। রবিবার দুবাই ইন্টারন্যাশন্যাল স্টেডিয়ামে চলছে মহারণ। ২২ গজের এই জমজমাট টক্কর দেখতে টিভি স্ক্রিনের সঙ্গে সেঁটে রয়েছেন এলওসি-র দুই পারের ক্রিকেটপ্রেমীরা। এই হাইভোল্টেজ ম্যাচে সশরীরে হাজির হয়েছেন বেশকিছু বলি তারকা। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য নাম উর্বশী রাউতেলা। 

এদিন ভারতের পতাকা হাতে স্টেডিয়ামে লেন্সবন্দি হয়েছেন ‘সনম রে’ তারকা। ভারতের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্তের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জন একটা সময় মাথাচাড়া দিয়েছিল, সেই নিয়ে বিতর্কও কম হয়নি। আর এদিন দুবাই স্টেডিয়াম সাক্ষী থাকল এক বিরল মুহূর্তের। ম্যাচের নবম ওভারে শাদাব খানের বলে ঋষভ পন্ত বাউন্ডারি হাঁকাতেই স্টেডিয়ামে হাসি মুখে ভারতের পতাকা উড়াতে দেখা গেল উর্বশীকে। সেই ভিডিয়ো হু হু করে ভাইরাল টুইটারে। 

এদিন কালো রঙা টপ এবং সিলভার গ্লিটারি প্যান্টে লেন্সবন্দি হয়েছেন উর্বশী। পন্তের বাউন্ডারি পরবর্তী উর্বশীর উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা। কেউ লিখছেন, আজ পন্তের ওপেন করা উচিত ছিল, কেউ বলছেন- আসল ম্যাচ তো ক্যামেরাম্যান খেলছে। কেউ মজা করে লিখেছেন, উর্বশী চিয়ার করছে পন্তকে যাতে ওকে হোয়াটসঅ্যাপে আনব্লক করে দেয়।

উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের নয়া সেনশেশন ঋষভ পন্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল ২০১৯ সালে। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীর ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পন্ত। ২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। সেই সময় শোনা গিয়েছিল নিজেদের সম্পর্ককে কোনওভাবেই এগিয়ে নিয়ে যেতে চাননি ঋভষ পন্ত।

চলতি মাসের শুরুতে ঋষভ পন্তকে টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ঊর্বশী, এরপরও অভিনেত্রীকে নেটিজেনরা কম খোরাক করেননি। পন্ত হোয়াটসঅ্যাপে ব্লক করে দেওয়াতেই টুইটারে শুভেচ্ছা জানাতে হচ্ছে বলে দাবি তোলেন ফ্যানেরা।

 

 

বন্ধ করুন