বাংলা নিউজ > বায়োস্কোপ > Independence Day Battle: ‘স্ত্রী ২’ থেকে 'খেল খেল মে', স্বাধীনতা দিবসে ঝড় তুলতে আসছে একসঙ্গে চারটি ছবি

Independence Day Battle: ‘স্ত্রী ২’ থেকে 'খেল খেল মে', স্বাধীনতা দিবসে ঝড় তুলতে আসছে একসঙ্গে চারটি ছবি

স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে যে যে ছবি

Independence Day Battle: স্বাধীনতা দিবসের সপ্তাহান্তে চারটি প্রধান চলচ্চিত্রের মুক্তি, বক্স অফিসে যুদ্ধ তৈরি হতে পারে বলে মনে করা হচ্ছে।  একইসঙ্গে মুক্তি পাচ্ছে -'স্ত্রী ২', ‘খেল খেল মে’, ‘ভেদা’, এবং ‘থাঙ্গালান’।

ছবির জন্য যেমন প্রয়োজন সঠিক স্ক্রিপ্ট কিংবা সঠিক কাস্ট। তেমনই গুরুত্বপূর্ণ  সঠিক মুক্তির তারিখ। এই বছর স্বাধীনতা দিবসের সাপ্তাহিক ছুটির দিনটি ছবি মুক্তির জন্য সবচেয়ে বেশি ডিমান্ডিং। একই সঙ্গে চার-চারটে ছবি মুক্তি পেতে চলেছে ওইদিন, যা বক্স অফিসে সংঘর্ষ তৈরি করতে পারে বলে মনে করা হচ্ছে। 

সিংঘম এগেইন 

বছরের শুরুতে এটি নিশ্চিত করা হয়, যে রোহিত শেট্টি এবং অজয় ​​দেবগনের ‘সিংঘম এগেইন’,আল্লু অর্জুন এবং সুকুমারের ‘পুষ্প ২: দ্য রুল’, ১৫ আগস্ট সংঘর্ষ তৈরি করতে পারে। অবশেষে ‘সিংঘম এগেইন’ টিম মুক্তির তারিখ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে কারণ ছবিটির শ্যুটিং যা আশা করা হয়েছিল’ তার চেয়ে  খানিক বেশি সময় নিয়েছে। এই ফাঁকা জায়গাটি নিখিল আদভানি, জন আব্রাহাম এবং শর্বরী অভিনীত ‘ভেদা’- এর জন্য নেন। যা প্রথমে জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা ছিল।

আরও পড়ুন: (আমিরের মায়ের জন্মদিনে বিশেষ অতিথি জুহি, বন্ধুর মা কে সম্বোধন করলেন ‘আম্মি’ বলে)

পুষ্পা ২

‘সিংহম এগেইন’ সরানোর পরপরই, জানা যায় যে ‘পুষ্পা ২’ এই তারিখটি ছেড়ে দিয়েছে। নির্মাতারা এখনও স্থগিতকরণের বিষয়টি নিশ্চিত করতে না পারলেও, এই স্থানটি অবিলম্বে ভূষণ কুমার এবং অক্ষয় কুমার তাঁদের আসন্ন চলচ্চিত্র ‘খেল খেল মে’-এর জন্য দখল করে নেন। এই ছবিতে অভিনয় করেছেন ফারদিন খান, তাপসী পান্নু, অ্যামি ভির্ক সহ প্রমুখ। 

স্ত্রী ২

‘সিংহম এগেইন’ সরে গেল, এমনকী সরে গেল ‘পুষ্পা-২’ ও। এই দিনটি দখল করার জন্য আসছে ২০১৮ সালের হিট ফিল্ম ‘স্ত্রী’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েলটি। অর্থাত্‍ চলতি বছরের ১৫ আগস্ট এই ছবিটি মুক্তি পেতে চলেছে। ছবিতে শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জির একটি দুর্দান্ত কাস্ট রয়েছে। বরুণ ধাওয়ানও একটি ক্যামিও চরিত্রে ছবিতে ধরা দেবেন বলে আশা করা হচ্ছে।

থাঙ্গালান

দক্ষিণ সুপারস্টার বিক্রম অভিনীত থাঙ্গালান, মূলত জুন মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পুষ্পা ২ চলে যাওয়ার সঙ্গে সঙ্গে, ‘থাঙ্গালান’ স্বাধীনতা দিবসে দক্ষিণী সিনেমার প্রতিনিধিত্ব করার জন্য এই দিন রিলিজের সিদ্ধান্ত নিয়েছে। ছবিটি পরিচালনা করেছেন পা রঞ্জিত। গত কয়েক বছরে দক্ষিণ ভারতের ফিল্মগুলি খুব ভালো কাজ করছে এবং এটির প্রসার আরও বাড়বে বলে আশা করা হচ্ছে। ‘থাঙ্গালান’ হল একটি পিরিয়ড ফিল্ম যা কোলার গোল্ড ফিল্ডের পটভূমিতে তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: (শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের)

সিংহম এগেইন তাহলে কবে আসছে?

এরই মধ্যে গুঞ্জন ভেসে ওঠে, যে সিংগাম এগেইন হয়তো ১৫ আগস্টেই মুক্তি পাবে।কিন্তু বৃহস্পতিবার অজয় ​​তাঁর ছবি  ‘অরন মে কাহান দম থা’-এর লঞ্চের সময় এই গুজবকে সম্পূর্ন উড়িয়ে দেন। তিনি বলেন যে তাঁরা ছবিটি মুক্তির জন্য কোনও তাড়াহুড়ো করছেন না এবং আশা করা হচ্ছে সিংঘম আসন্ন দীপাবলিতে মুক্তি পাবে।
এদিকে, তারিখের এই পরিবর্তনে অন্যান্য চলচ্চিত্রগুলিকে তাদের মুক্তির বিষয়ে পুনর্বিবেচনা করার জন্য সতর্ক করা হয়েছে। জুনিয়র এনটিআর, সইফ আলি খান এবং জাহ্নবী কাপুরের ‘দেবরা’ অক্টোবরের মুক্তি থেকে পিছিয়ে ২৭শ সেপ্টেম্বর করা হয়েছে। অপরদিকে আলিয়া ভাট তাঁর ছবি  ‘জিগরা’-কে  ১১ অক্টোবরে স্থানান্তরিত করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল 'কমলাকে হারানো আরও সহজ হবে', ভারতীয় বংশোদ্ভূতকে কটাক্ষে বিঁধলেন ট্রাম্প ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল Paris Olympics 2024: যুক্ত হল কোন কোন নতুন স্পোর্টস-ইভেন্ট! জেনে নেওয়া যাক তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল সারেগামাপায় তন্ময় বসুর প্রশংসা কৌশিকীর, পণ্ডিত অজয়-কন্যার আবদারে গাইলেন গান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.